মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

স্ত্রীর অত্যাচার থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৬

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ স্ত্রীর অত্যাচার থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন এক ব্যক্তি। সংবাদ সম্মেলনে তিনি স্ত্রীর অত্যাচার ও নানা অপকর্মের কথা তুলে ধরে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সাতক্ষীরা সদর উপজেলার বাঁকাল দৌলতপুর গ্রামের গোষ্ঠ বিহারী সরকারের ছেলে লক্ষণ চন্দ্র সরকার এই সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৮ বছর আগে দেবহাটা উপজেলার বঘুনাথপুর গ্রামের হরেকৃষ্ণ ম-লের মেয়ে বিথিকা রানীর সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের পর থেকে বিথিকা রানী নিজের খেয়ালখুশি মতো চলতে থাকে। এরই মধ্যে তাদের পরিবারে দুটি সন্তান আসে। তারপরও বিথিকা রানী বেপরোয়া জীবনযাপনে অভ্যস্ত হয়ে ওঠে। এ নিয়ে কয়েক দফা সালিশ হলেও স্বাভাবিক জীবনে ফিরে আসেনি বিথিকা। গত ১ ফেব্রুয়ারি সে বাড়ি থেকে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে তার বোনাইয়ের বাড়িতে গিয়ে ওঠে। সেখান থেকে ফিরিয়ে আনতে গেলে আমাকে তাড়িয়ে দেয়। শুধু তাই নয়, স্বাধীনতা পাওয়ার জন্য সে আমার নাবালক কন্যাকে আমার অবর্তমানে ভারতে বিয়ে দিয়েছে। সংবাদ সম্মেলনে তিনি স্ত্রীর অত্যাচার থেকে রক্ষা পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

সাভারে পোশাক কারখানায় শ্রমিক বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৯ ফেব্রুয়ারি ॥ বকেয়া বেতনের দাবিতে সাভারে একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষোভ কর্মসূচী পালন করেছে। মঙ্গলবার দুপুরে সাভারের কলমা এলাকার রিজভী ফ্যাশন লিমিটেড নামক পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। এ সময় মালিক পক্ষের লোকদের পিটুনিতে আহত হয়েছে রকি নামের এক শ্রমিক। জানা গেছে, রিজভী ফ্যাশনের ২ হাজার শ্রমিকের জানুয়ারি মাসের বেতন দেয়ার কথা ছিল এ মাসের ৭ তারিখে। কিন্তু মালিক পক্ষ বিভিন্ন অজুহাত দেখিয়ে ৭ তারিখে বেতন দিতে পারেনি।

হাজারীবাগে মসজিদ-মাদ্রাসা নির্মাণ উদ্বোধন

গত ৭ ফেব্রুয়ারি আমিন মোহাম্মদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় হাজারীবাগের ঝাউচর এলাকায় ‘বেলাল বিন রাবাহ মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সের’ নির্মাণ কাজের উদ্বোধন হয়। দেশ, জাতি ও মুসলিম উম্মার কল্যাণে দো’য়ার মাধ্যমে শুরু হয় নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠান। দোয়া পরিচালনা করেন জামিয়াতু বিলাল বিন রাবাহ (রা) আল ইসলামিয়াহর প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা সাঈদ আল মিসবাহ। এ সময় উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ গ্রুপের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ারিং এ্যান্ড কন্সট্রাকশন মিজানুর রহমান, জেনারেল ম্যানেজার পারচেজ- নুরুল আমিন খান, চীফ আর্কিটেক্ট এএফএম সাইফুর রহমান, মিডিয়া ম্যানেজার গাজী আহমেদ উল্লাহ। -বিজ্ঞপ্তি।

বিএসএমএমইউতে পিঠা উৎসব

সোমবার ডি ব্লকের ১৪ তলায় গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)’র উপাচার্য অধ্যাপক ডাঃ কামরুল হাসান খান। উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডাঃ রুহুল আমিন মিয়া, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডাঃ মোঃ শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডাঃ মোঃ শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডাঃ আলী আসগর মোড়ল, প্রক্টর অধ্যাপক ডাঃ হাবিবুর রহমান দুলাল, হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মাসুদা বেগম প্রমুখসহ গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, চিকিৎসক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

ইউএপিতে কলেজিয়েট প্রোগ্রামিং প্রতিযোগিতা

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকে (ইউএপি) ২ দিনব্যাপী জাতীয় কলেজিয়েট প্রোগ্রামিং প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। ১১ ও ১২ মার্চ তারিখ এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় দেশের সকল সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। প্রধান আয়োজক ইউএপির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশলী বিভাগ (সিএসই)। এছাড়া সার্বিক সহযোগিতায় থাকছে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ও আইসিটি মন্ত্রণালয়। অংশগ্রহণের জন্য ইতোমধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়ে গেছে, চলবে ফেব্রুয়ারির ১৩ তারিখ পর্যন্ত । অনলাইন রেজিস্ট্রেশনের জন্য ভিজিট করুন িি.িঁধঢ়হপঢ়প২০১৬.পড়স। -বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৬

১০/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: