মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কাল বিএনপির স্থায়ী কমিটির বৈঠক

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৬, ০৭:০৪ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ আগামীকাল বুধবার রাতে বিএনপির স্থায়ী কমিটির বৈঠক। রাত সাড়ে ৮টায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সভাপতিত্বে তাঁর গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে ১৯ মার্চ অনুষ্ঠেয় বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিল, চলমান রাজনৈতিক পরিস্থিতি, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও দলের সাংগঠনিক অবস্থা নিয়ে আলোচনা হবে বলে জানা গেছে।

সূত্র মতে, এবারের জাতীয় কাউন্সিলে বিএনপি গঠনতন্ত্রে কি কি সংশোধনী আনবে এসব বিষয় নিয়েও বিএনপির স্থায়ী কমিটিচতে আলোচনা হবে। অবশ্য গঠনতন্ত্র সংশোধনের জন্য প্রয়োজনীয় প্রস্তাব জমা দিতে ইতিমধ্যেই বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে কাউন্সিলরদের কাছে চিঠি পাঠানো হয়েছে। বৈঠকে এ ছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষধ নির্বাচন নিয়ে আলোচনা হবে। এ নির্বাচনে বিজয়ের ব্যাপারে বিএনপির কৌশল কি হবে দলের চেয়ারপার্সন খালেদা জিয়া সিনিয়র নেতাদের এ ব্যাপারে পরামর্শ দেবেন।

উল্লেখ্য, ১৯ মার্চ জাতীয় কাউন্সিল করার জন্য বিএনপি ৩টি ভেন্যু চেয়ে আবেদন করেছিল। ইতিমধ্যেই গণপূর্ত বিভাগ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় কাউন্সিল করার জন্য বিএনপিকে অনুমতি দিয়েছে। এ ছাড়াও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় কাউন্সিল করার জন্য আবেদন করে রেখেছে বিএনপি।

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৬, ০৭:০৪ পি. এম.

১০/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: