২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আমাদের লক্ষ্য দলের ঐক্য ধরে রাখা: জিএম কাদের


স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দলে যে সম্ভাবনা দেখা যাচ্ছে তা অব্যাহত রাখতে হলে কর্মীর সংখ্যা বাড়াতে হবে। আমাদের সামনে এখন প্রধান লক্ষ্য দলে ঐক্য ধরে রাখা। কেউ যেন আমাদের এই ঐক্য বিনষ্ট না করতে পারে সেদিকেও আমাদের দৃষ্টি দিতে হবে। তবে কেউ যদি দলীয় শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করে তাকে ছাড় দেওয়া সঠিক হবেনা বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় হকার্স পার্টি আয়োজিত এক সম্ববধর্না অনুষ্ঠানে তিনিএসব কথা বলেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টিকে বাংলাদেশের রাজনীতির ময়দানে টিকিয়ে রাখতে আমাদের কর্মীরা অনেক অবদান রেখেছেন। এরশাদের মুক্তি আন্দোলনে অনেক কর্মী আত্মাহুতি দিয়েছেন। এখন ঘুমন্ত এই জাতীয় পার্টিকে আবার জাগ্রত করতে হলে বাংলার আনাচে কোনাচে থাকা সকল কর্মীকে পুনরায় জাগিয়ে তুলতে হবে।

তিনি বলেন, দেশের জনগণ এরশাদ শাসন দেখেছেন। পরবর্তীতে ২৫ বছর যাবত বড় দুটি দলের শাসন দেখছেন। মানুষ এখন উপলব্ধি করতে পারছেন এই বড় দটি দল দিয়ে আর যাই কিছু হোক জনগনের আশা আকাঙ্খার কোন প্রতিফলন ঘটবে না। তাই দেশবাসী বিকল্প ভাবছেন। এই বিকল্প হতে পারে একমাত্র জাতীয় পার্টি। কিছু মানুষের ব্যক্তি স্বার্থের কারণে এই সুযোগ কোনভাবেই হাতছাড়া করা ঠিক হবে না।

সভায় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, এ দেশ স্বাধীন দেশ হলেও প্রকৃত স্বাধীনতা দেশবাসী এখনও পায়নি। এরশাদের নয় বছরের শাসনামলেই মানুষ সত্যিকারের স্বাধীনতার সুফল ভোগ করেছেন। তিনি বলেন, আমাদের সবচেয়ে বড় সম্পদ এরশাদের উন্নয়ন কর্মকান্ড। এই সম্পদ ব্যবহার করেই আমরা জনগনের ভোটে নির্বাচিত হয়ে আগামীতে রাষ্ট্রক্ষমতায় যাবো ইনশাল্লাহ। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্রেসিডিয়াম সদস্য এমএম ফয়সল চিশতি প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: