১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পৌর নির্বাচনের রাজশাহী জেলা আ’লীগ বিদ্রোহী প্রার্থীর সংবাদ সম্মেলন


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পৌরসভা নির্বাচনের প্রায় দেড়মাস পর রাজশাহীর পুঠিয়ায় আওয়ামী লীগের পরাজিত ‘বিদ্রোহী প্রার্থী’ জিএম হিরা বাচ্চু মুখ খুললেন নেতাদের বিরুদ্ধে। তিনি বলেন, মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন তবে তাকে বসাতে জেলা কমিটি কোনো উদ্যোগ নেয়নি। বরং অনেকে নেপথ্যে থেকে তাকে সহায়তা করেছেন।

মঙ্গলবার দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলন থেকে তিনি দলীয় সভানেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের কাছে সার্বিক দিক বিবেচনা করে তাকে দল থেকে বহিস্কার না করার অনুরোধ জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে বাচ্চু বলেন, আমার প্রার্থীতা প্রত্যাহারে রাজশাহী জেলা আওয়ামীলীগ কোনো পদক্ষেপ নেয়নি। তারা আমাকে কোনো পত্র দিয়ে কিংবা কোনো ফোরামে ডেকেও প্রার্থীতা প্রত্যাহার করতে বলেননি। তাই স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সমর্থন নিয়ে আমি নির্বাচনে অংশ গ্রহণ করি।

তবে রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু বলেন, দল থেকে স্থায়ী বহিস্কার ঠেকাতে জিএম হিরা বাচ্চু মিথ্যাচার চালাচ্ছেন। তার প্রার্থীতা প্রত্যাহার করে কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে নিতে তাকে বেশ কয়েকবার ম্যাসেজ দেয়া হয়েছে। জিএম হিরা বাচ্চুসহ সব বিদ্রোহী প্রার্থীদের নিয়ে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বৈঠক করেছেন। সেখানে বাচ্চুকে কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে নেয়ার অনুরোধ করা হয়। কিন্তু তিনি তা মেনে নেয়নি। এবং পুঠিয়া পৌরসভায় দল সমর্থিত প্রার্থীর বিপক্ষে প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন। ফলে কেন্দ্র থেকে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: