১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কোহলির পারফেক্ট সকাল!


কোহলির পারফেক্ট সকাল!

অনলাইন ডেস্ক ॥ বিরাট কোহলি ও আনুশকা শর্মার সম্পর্ক নিয়ে নানা খবর এখন উড়ে বেড়াচ্ছে ভারতের সংবাদ মাধ্যমে। একটি মাধ্যমকে উদ্ধৃত করে সবাই একই খবর জানাচ্ছে। ব্রেক আপ হয়ে গেছে এই জুটির। কিন্তু কোহলি বুঝি বোঝাতে চাচ্ছেন, তার জীবন স্বাভাবিক আছে। কোথাও কোনো ছন্দপতন হয়নি। ভারতের টেস্ট অধিনায়ক মঙ্গলবারের সকালটা শুরু করেছেন তেমনই এক প্রকাশ দিয়ে। টুইটারে কফির মগ হাতে ছবি দিয়েছেন কোহলি। পারফেক্ট সকালের হ্যাশ ট্যাগও দিয়েছেন।

কষ্টের অস্ট্রেলিয়া সফর শেষে ঘরের পরিবেশ খুব উপভোগ করছেন কোহলি। তার স্ট্যাটাস বলে দিচ্ছে, শান্ত ঘরে ডাবল এক্সপ্রেসো শট তাকে এনে দিচ্ছে প্রশান্তি। এটা পারফেক্ট সকাল। চমৎকার একটি দিন পড়ে আছে সামনে।

কতো কথাই শোনা যাচ্ছে। এই খবরও বেরিয়েছে যে আনুশকাকে ফিরে পেতে মরীয়া কোহলি। এই বলিউড অভিনেত্রীর সাথে সব ঝামেলা মেটাতে চান। বিচ্ছেদ বা ব্রেক আপের কোনো খবর এই দুজন জানাননি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একে অন্যকে আন ফলো করেছেন। শোনা যাচ্ছে, কোহলি বিয়ে করতে চান। আনুশকার আপত্তি ওখানেই। তিনি বিয়ের জন্য তৈরি নন। এই নিয়ে ঝামেলা। পরিণতি ব্রেক আপ! কোহলি অবশ্য খেলা থেকে বিশ্রাম পেয়েছেন। নিজেদের দেশে শ্রীলঙ্কার বিপক্ষে আজ শুরু ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না। বিশ্রামটা কি তাহলে ব্রেক আপের ধাক্কা সামলাতেই!

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: