মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কুর্মিটোলা ঘুরে গেলেন সাফওয়ান সোবহান

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৬, ০১:৪৬ পি. এম.
কুর্মিটোলা ঘুরে গেলেন সাফওয়ান সোবহান

অনলাইন ডেস্ক ॥ বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় ১০ ফেব্রুয়ারি বুধবার থেকে কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হচ্ছে বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফ ২০১৬র দ্বিতীয় আসর। এশিয়া, ইউরোপ ও আফ্রিকার ২৩১ জন গলফার এখানেই অংশ নেবেন শ্রেষ্ঠত্বের লড়াইয়ে। টুর্নামেন্টের যাবতীয় প্রস্তুতি দেখতে আজ মঙ্গলবার সকালে ভেন্যু পরিদর্শন করেন বসুন্ধরা গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান।

ভেন্যু পরিদর্শনের সময় তার সঙ্গে ছিলেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (জনসংযোগ) এবং মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান লে. কর্নেল (অব.) খন্দকার আবদুল ওয়াহেদ, হেড অব ব্র্যান্ড সেলিম উল্লাহ সেলিম ও ইভেন্ট ম্যানেজার সাইফুল ইসলাম রুবেল। এ সময় গলফ কার্টে চড়ে পুরো গলফ কোর্স ঘুরে দেখেন সাফওয়ান সোবহান।

বসুন্ধরা গলফের এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন ৩০ জন গলফার। এর মধ্যে ২৫ জন প্রফেশনাল ও পাঁচজন অ্যামেচার। টুর্নামেন্টের এবারের মোট প্রাইজমানি ৩ লাখ মার্কিন ডলার। এ ছাড়া আয়োজনের জন্য খরচ হবে আরও ২ লাখ ডলারের মতো। পুরো অর্থ দেবে পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ। এদিকে, গতবারের ধারাবাহিকতায় এবারের আসরেও আছেন দেশসেরা গলফার সিদ্দিকুর রহমানসহ সুজিত, মাজেদ, দুলাল, জামাল, মিলন ও লিটন হাওলাদার।

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৬, ০১:৪৬ পি. এম.

০৯/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: