২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাকিব-তামিমের পর এবার রমিজের শিকার আফ্রিদি


সাকিব-তামিমের পর এবার রমিজের শিকার আফ্রিদি

অনলাইন ডেস্ক ॥ চলছে পাকিস্তান সুপার লিগ(পিএসএল)। সেই সাথে চলছে রমিজ রাজা বিতর্ক। পিএসএলের প্রথম ম্যাচ থেকেই রমিজ রাজার মাইক হাতে উপস্থাপনা নিয়ে শুরু হয় বিতর্ক। এবার খোদ পাকিস্তানের শহীদ আফ্রিদিই রেগে গেলেন রমিজ রাজার উপরে।

প্রথম ম্যাচেই বাংলাদেশের সাকিব আল হাসানের ম্যান অব দ্য ম্যাচের পুরষ্কারের জায়গায় অন্য নাম ঘোষণা করেন। এরপরে তামিম ইকবালের সাথে বিতর্কিত কথোপকথোন।

টানা দুই ম্যাচে জয়ের পর রবিবার তৃতীয় ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কাছে হারের স্বাদ পেয়েছে তামিম ইকবালের দল পেশোয়ার জালমি। কিন্তু ম্যাচ শেষে এই হার নিয়ে রমিজ রাজার প্রশ্নে কিছুটা বিরক্তি প্রকাশ করেন আফ্রিদি।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রমিজ রাজার উপর রাগান্বিত হয়ে কথা বলেন পেশোয়ার জালমি দলের অধিনায়ক আফ্রিদি। রমিজ তাকে দলের হারের কারণ জিজ্ঞাসা করেন। আফ্রিদি তাকে স্বাভাবিক কিছু কারণ তুলে ধরেন। এরপর রমিজ তাকে বলেন এই হারকে আপনি কিভাবে দেখছেন, বড় না হলেও হার তো হারই।

এরপর আফ্রিদি তাকে খোঁচা মেরে বলেন, এর আগে আমরা দুই ম্যাচ জিতেছি। রমিজ তখন পাল্টা বলেন, তাহলে এখন দুই ম্যাচ হেরে ব্যালেন্স করছেন। উত্তরে আফ্রিদি বলেন কেন হারবো? ক্রিকেট খেলায় হার জিত থাকেই।

শেষদিকে হাসি দিয়ে কথোপকথন শেষ হলেও আফ্রিদির অঙ্গভঙ্গী এবং বিদায় নেওয়ার সময় তার শারীরিক ভাষা জানিয়ে দেই তিনি রমিজ রাজার উপর অনেকটা বিরক্ত।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: