২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দুই পুলিশ ও শিশুসহ নিহত আট


জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় যশোরে এসআই ও দাউদকান্দিতে পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এছাড়া পিরোজপুর, গাজীপুর, দিনাজপুর, নরসিংদী, ফরিদপুর ও সাভারে একজন করে নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

যশোর ॥ অভয়নগরে ট্রাকের চাপায় আলেক খান নামের এক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে অভয়নগরের শংকরপাশা-নড়াইল সড়কের বর্ণি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলেক খান ফরিদপুরের বোয়ালমারী থানায় কর্মরত ছিলেন। তিনি খুলনার ফুলতলা উপজেলার ছাতিয়ানি গ্রামের আবদু সাত্তার খানের ছেলে।

দাউদকান্দি ॥ সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির ইলিয়টগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই কনস্টেবলসহ অন্য গাড়ির চালক ও হেলপার। নিহত কনস্টেবল রোকন উদ্দিনের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দ রসুলপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে। দুর্ঘটনায় ওই কাভার্ডভ্যানের সহকারীও মারা যায়। তার পরিচয় পাওয়া যায়নি। আহত কনস্টেবল আব্দুল হক এবং আবুল কাসেমকে গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি দাউদকান্দির ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

পিরোজপুর ॥ সদর উপজেলার কদমতলা ইউনিয়নে বাসের চাপায় সালমান কাজী (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। সোমবার সকালে পিরোজপুর-নাজিরপুর আঞ্চলিক মহাসড়কে ভৈরমপুর সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর ॥ গাজীপুর মহানগরীর সালনা এলাকায় সোমবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হতে গিয়ে গাড়ির চাপায় এক ব্যক্তি নিহত হয়েছে। নিহতের নাম সুলতান উদ্দিন মোল্লা (৫৫)। সে কাপাসিয়ার উপজেলার চরখামের এলাকার মৃত হেলাল উদ্দিন মোল্লার ছেলে।

দিনাজপুর ॥ সড়ক দুর্ঘটনায় সোমবার ২ জন নিহত হয়েছেন। সোমবার সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি নামক স্থানে মোটরসাইকেলের সামনের চাকা ফেটে গিয়ে রাজিব হাসান (৩৩) নামে এক ব্যক্তি আহত হন। তিনি মোবাইল কোম্পানি উইনম্যাক্সের বিক্রয় প্রতিনিধি। তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। নিহত রাজিব দিনাজপুর শহরের ৫নং উপশহরে ভাড়াবাড়িতে থাকতেন। তিনি সিরাজগঞ্জ জেলার চৌহানী গ্রামের মৃত গোলাম মোস্তফার পুত্র।

একই সময় ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের কাপড় ব্যবসায়ী এজাজুল হক (৬৫) ও তার ২ পুত্র মোস্তাফিজুর রহমান ফিজার (২৪) ও রেজাউল ম-ল (৪৫) বারাইহাট থেকে টেম্পোযোগে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পোটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ৩ জন আহত হন।

নরসিংদী ॥ ছাবিদ মিয়া (১০) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। সোমবার সকালে বাড়ি থেকে মাদ্রাসা যাওয়ার পথে মেন্দিতলায় বালি বোঝাই ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের রতন মিয়ার পুত্র ছাবিদ মিয়া প্রতিদিনের ন্যায় দুলালপুর দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। সে মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্র।

ফরিদপুর ॥ ট্রাক চাপায় নিহত হয়েছে ইব্রাহিম হোসেন ইবরা (১৪) নামে এক অটোরিক্সা চালক। সোমবার বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে শহরে পশ্চিম খাবাসপুর এলাকার দি নিরাময় হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম হোসেন শহরের পশ্চিম খাবারসপুর মহল্লার জেলেপাড়া এলাকার রুস্তুম শেখের ছেলে। তারা ওই এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে।

সাভার ॥ আশুলিয়া যাত্রীবাহী বাস চাপায় অজ্ঞাত এক বৃদ্ধ নিহত হয়েছে। সোমবার বিকেলে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া থানাধীন জিরানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২০ জন। সোমবার সকাল নয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানাধীন কেলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সম্পর্কিত:
পাতা থেকে: