২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চাকরির প্রলোভনে কিশোরীকে গণধর্ষণ


স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ জেলার ফকিরহাটে মাসকাটা এলাকায় চাকরির প্রলোভন দিয়ে বাড়ি থেকে ডেকে এনে অসহায় ১৪ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করেছে তিন বখাটে। এলাকাবাসীর খবরের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় পুলিশ ধনপোতা এলাকার একটি মৎস্য ঘেরের বাসা থেকে ওই কিশোরীকে উদ্ধার করেছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে বখাটে ওই তিনজনের নাম উল্লেখ করে ফকিরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

পুলিশ জানায়, বাগেরহাট সদরের রণজিৎপুর গ্রামের স্বামী পরিত্যক্তা আনজিরা বেগম তার কিশোরী মেয়েকে নিয়ে দীর্ঘদিন ধরে বেতাগার পরিত্যক্ত পশু হাসপাতালের কোয়ার্টারে থেকে জীবিকা নির্বাহ করেন। রবিবার বিকেলে রাকিব নামের এক যুবক কিশোরীকে জুট মিলে ভাল বেতনে চাকরি দেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে এনে ভ্যানযোগে লকপুরের ধনপোতা খালের পাড়ে নির্জন একটি চিংড়ি ঘেরে নিয়ে যায়। সেখানে রাকিবের দুই সহযোগী সাব্বির ও হাবিব উপস্থিত হয়। এরপর তাকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে পাষ-রা। পরে পার্শ্ববর্তী ধনপোতা এলাকার অপর একটি মৎস্য ঘেরের ঘরে রেখে পালিয়ে যায়। ঘের মালিক জানতে পেরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাগেরহাটের ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ভিকটিমের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমকে মঙ্গলবার বাগেরহাট সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে। জড়িত তিন বখাটে ধর্ষককে আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

সম্পর্কিত:
পাতা থেকে: