২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃর্থক সড়ক দুঘর্টনায় দু’জন নিহত হয়েছে। এ সময় উত্তেজিত জনতা একটি বাসে ভাংচুর ও আগুন ধরিয়ে দেয়। লালবাগ পলাশীর মোড়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই শিশু দগ্ধ হয়েছে। এদিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকায় মোটরসাইকেল চুরির অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেল সোয়া ৩টার দিকে বাড্ডায় বাসের ধাক্কায় মোঃ রনি (২৯) নামে এক পথচারী নিহত হয়েছেন। ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। এ সময় উত্তেজিত জনতা বাসটি ভাংচুর ও আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে দমকলকর্মীরা গিয়ে আগুন নিভিয়ে ফেলেন। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মাহমুদুল হক জানান, আগুনে বাসের কয়েকটি আসন পুড়ে গেছে। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, উত্তেজিত জনতা বাসটি আগুন ধরিয়ে দেয়ার পর ওই রোড প্রায় আধা-ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। নিহত রনি পেশায় ছিলেন রংমিস্ত্রী ছিলেন।

এদিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ট্রাকচাপায় আওলাদ হোসেন (৩২) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, রবিবার রাত আড়াইটার দিকে কলোনি বাজার রিকশার গ্যারেজের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় একটি ট্রাক আওলাদকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে সোমবার ভোরের দিকে সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের বাবার নাম মোঃ আমিন হোসেন। গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুর থানা এলাকায়।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই শিশু দগ্ধ ॥ রাজধানীর লালবাগ পলাশীর মোড়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুই শিশু গুরুতর আহত হয়েছে। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। শিশুরা হচ্ছে, রাব্বি (৯) ও মোবারক (৮)। তারা দু’জনই পলাশী এলাকার ফুটপাথে থাকে।

ঢাকা মেডিক্যালে মোটরসাইকেল চুরি ॥ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকায় মোটরসাইকেল চুরির অভিযোগে মাহবুব আলম (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। সোমবার বেলা ১২টার দিকে বার্ন ইউনিট ও জরুরী বিভাগের মধ্যবর্তী স্থান থেকে এফজেড মডেলের একটি মোটরসাইকেলের নড ভেঙে নিয়ে যাওয়ার সময় তাকে আটক করে স্থানীয়রা।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এ) সেন্টু চন্দ্র দাশ জানান, মোটরসাইকেলের নড ভেঙে চুরির সময় স্থানীয়রা মাহবুব আলমকে হাতেনাতে ধরে ফেলে। তখন তাকে ধরে শাহবাগ থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তবে আটককৃত মাহবুব এসব অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: