২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভ্যানচালককে পিটিয়ে হত্যা ॥ ৬ লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ নড়াইলে তুচ্ছ ঘটনায় ভ্যানচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া অন্যত্র পুলিশ পাঁচ লাশ উদ্ধার করেছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

নড়াইল ॥ সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের পেড়লী গ্রামে ত্চ্ছু ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে লতিফ মোল্যা (৩২) নামে ভ্যানচালককে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। রবিবার রাত ২টার দিকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

গাইবান্ধা ॥ গোবিন্দগঞ্জ উপজেলা পৌর শহরের বর্ধনকুটি এলাকার কালভার্টের নিচ থেকে সোমবার সকালে তরুণ দত্ত (৩৮) নামে ব্যবসায়ীর দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে পুলিশ। তরুণ দত্ত গোবিন্দগঞ্জ পৌর শহরের মধ্যপাড়ার মৃত হিরেন দত্তের ছেলে। তিনি গোবিন্দগঞ্জ পৌর বাজারে শিলপাটার ব্যবসা করতেন।

অপরদিকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের পেছনের জমি থেকে মনিন্দ্রের (৫০) লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গা ॥ দর্শনা রেলগেটের অদূরে আখ ক্ষেত থেকে অজ্ঞাত (২৮) যুবকের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ক্ষত বিক্ষত লাশটি আখ ক্ষেতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

বরিশাল ॥ নগরীর ৪ নম্বর ওয়ার্ডের শফিরগ্রেজ এলাকার পঞ্চায়েত বাড়ি থেকে সোমবার দুপুরে লিমা বেগম (৪০) নামের বিধবা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লিমার স্বামী জাকির হোসেন দু’বছর পূর্বে মারা গেছেন। এরপর থেকে তিনি এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন।

বগুড়া ॥ গাবতলির নারুয়ামালা এলাকার বাওয়ইটোনা গ্রামে ইছামতি নদীর ধারে সোমবার সকালে অজ্ঞাত পরিচয় লাশ পাওয়া যায়। চল্লিশোর্ধ লাশের পরনে ছিল লাল রঙের টি শার্ট, সোয়েটার ও ট্রাউজার। তার হাতের রগ কাটা ছিল।

চট্টগ্রাম ॥ নগরীর চকবাজার থানার চন্দনপুর এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। রাস্তার পাশে পড়েছিল আনুমানিক ৪৫ বছর বয়সী এই ব্যক্তির নিথর দেহ। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। চকবাজার থানার ওসি আজিজ আহমেদ জানান, লোকটির পরনে লুঙ্গি ও চেকশার্ট ছিল। হাতেও ছিল একটি লুঙ্গি।