২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে ৫০ মণ জাটকা উদ্ধার, ৫৫ হাজার টাকা জরিমানা


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার সদর উপজেলার লাহারহাটে অভিযান চালিয়ে ৫০ মণ জাটকা জব্দ করেছে মৎস্য বিভাগ ও নৌ পুলিশ। এ সময় জাটকা পরিবহণের দায়ে আটক করা ১৩ জনের মধ্যে ট্রাকের চালক ও কনডাক্টরকে বাদ দিয়ে ১১ জনকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়। সোমবার বেলা ১২টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কল্যান চৌধুরী এই জরিমানা করেন এবং জব্দ করা জাটকা বিতরণ করেন দুস্থদের মধ্যে।

নৌ পুলিশ বরিশাল জোনের এসপি মো. আ. মোতালেব জানান, জাটকা আনা হচ্ছে এমন সংবাদ পেয়ে তারা গত রাতে লাহারহাট এলাকার ফেরিঘাটে অভিযান চালান। এসময় একটি ট্রাকে ৫০ মণ জাটকা জব্দ করা হয়। আটক করেন ট্রাকে থাকা ১৩ জনকে। এদেরকে আজ সকালে নৌ পুলিশের ফাড়িতে আনা হয়।

এদের মধ্যে কামাল মাল, আমির হোসেন, মজিদ, আমির হোসেন, আলাউদ্দিন, বিল্লাল, লিটন, আবুল কাসেম, ফিরোজ, সাহে আলম ও রত্তন চন্দ্র বেপারীকে মাছ ব্যাবসার সাথে যুক্ত থাকার অভিযোগে প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, ট্রাক চালক গোলাম রসুল ও কনডাক্টর রুসানকে জরিমানা থেকে রেহাই দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কল্যাণ চৌধুরী। আর উদ্ধারকৃত জাটকা বিতরণ করা হয়েছে দুঃস্থদের মাঝে।

সম্পর্কিত:
পাতা থেকে: