২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নববর্ষে টিএসসিতে নারী নির্যাতন ॥ গ্রেফতার কামালকে রিমান্ডে নিল পুলিশ


স্টাফ রিপোর্টার ॥ পয়লা বৈশাখে টিএসসিতে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার মো. কামালকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক দীপক কুমার দাশ যৌন নির্যাতনের ওই ঘটনায় বৃহস্পতিবার কামালকে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারা মোতাবেক গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম আবদুল্লাহ আল মাসুদ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রাজধানীর চকবাজার এলাকা থেকে বুধবার রাতে পয়লা বৈশাখে টিএসসিতে যৌন নির্যাতনের ওই ঘটনায় সন্দেহজনকভাবে কামালকে আটক করা হয়। পরে তাকে গ্রেফতার দেখানো হয়। ডিবির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মাশরেকুর রহমান খালেদ কামালকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

গত বছরের পহেলা বৈশাকে টিএসসি মোড়ে এক নারীকে লাঞ্ছনার ঘটনায় মো. কামাল নামে একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ)। বুধবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) ডিসি মাসরুকুর রহমান খালেদ বাংলানিউজকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লাঞ্ছনার ফুটেজের সঙ্গে মিল থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিয়ে আরো যাচাই বাচাই করা হচ্ছে।

পহেলা বৈশাখে টিএসসি মোড়ে নারী লাঞ্ছনার ঘটনায় মো. কামাল নামের ১ জনকে গ্রেফতারের দাবি করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার রাত ৩ টার দিকে রাজধানীর চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) ডিসি মাসরুকুর রহমান খালেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লাঞ্ছনার ফুটেজের সঙ্গে মিল থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিয়ে আরো যাচাই বাচাই করা হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: