১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মহানগর ১৪ দলের বৈঠক আগামীকাল


অনলাইন ডেস্ক ॥ ঢাকা মহানগর ১৪ দলের এক বৈঠক আগামীকাল বেলা ১১ টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত মানবন্ধন কর্মসূচি সফল করার লক্ষে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে ঢাকা মহানগর ১৪ দল, মহানগর আওয়ামী লীগ এবং মহানগরের জাতীয় সংসদ সদস্যরা উপস্থিত থাকবেন।

মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রাম সম্পর্কে পাকিস্তানের কটুক্তিপূর্ণ বক্তব্য ও ঔদ্ধত্যপূর্ণ আচরণ এবং বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতির বিষয়ে অবৈধ হস্তক্ষেপের প্রতিবাদে আগামী ১৫ ফেব্রুয়ারি সোমবার বিকাল ৪টায় ঢাকা মহানগরীতে এই মানব বন্ধন অনুষ্ঠিত হবে।

এছাড়াও মানবন্ধন কর্মসূচি সফল করার লক্ষে আগামী ১০ ফেব্রুয়ারি সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সাথে ১৪ দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ, ১১ ফেব্রুয়ারি সকাল ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনসমূহের নেতৃবৃন্দের এক বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকে আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম সংশি¬ষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: