মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

চা-বিক্রেতা বাবুল হত্যা মামলা ডিবিতে স্থানান্তর

প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী ২০১৬, ০৫:২৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ মিরপুরে দগ্ধ চা-বিক্রেতা বাবুল মাতবরকে হত্যার ঘটনায় করা মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশকে (ডিবি)। আজ সোমবার জনকণ্ঠকে এ কথা জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মো. মারুফ হোসেন সরদার। তিনি বলেন, আজ দুপুরে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে তদন্তকারী কর্মকর্তা এখনো ঠিক করা হয়নি।

বাবুলকে পুড়িয়ে মারার ঘটনায় ডিএমপি সদর দপ্তরের কমিটি শাহ আলী থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পাঁচ সদস্যকে অভিযুক্ত করে। তদন্ত প্রতিবেদনে এই পুলিশ সদস্যদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হয়। অভিযুক্ত পুলিশ কর্মকর্তারা হলেন শাহ আলী থানার তৎকালীন ওসি এ কে এম শাহীন মণ্ডল, উপপরিদর্শক (এসআই) মমিনুর রহমান খান ও এসআই নিয়াজউদ্দিন মোল্লা, এএসআই দেবেন্দ্র নাথ ও কনস্টেবল জসিমউদ্দিন। মমিনুর, নিয়াজউদ্দিন ও দেবেন্দ্র নাথকে ইতিমধ্যে সাময়িক বরখাস্ত এবং এ কে এম শাহীন মণ্ডলকে প্রত্যাহার করা হয়েছে।

গত বুধবার রাতে রাজধানীর মিরপুরে চাঁদা না পেয়ে পুলিশের ছোড়া তেলের চুলার বিস্ফোরণে চা-দোকানি বাবুল মাতবর দগ্ধ হন বলে অভিযোগ ওঠে। দগ্ধ বাবুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তাঁর শরীরের ৯৫ ভাগ পুড়ে গিয়েছিল। পরের দিন বৃহস্পতিবার হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী ২০১৬, ০৫:২৮ পি. এম.

০৮/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: