২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মদ্রিচের গোলে রিয়ালের রক্ষা


মদ্রিচের গোলে রিয়ালের রক্ষা

অনলাইন ডেস্ক ॥ লুকা মদ্রিচের শেষ দিকের গোলে গ্রানাডার বিপক্ষে ২-১ ব্যবধানে জয় পেল রিয়াল মাদ্রিদ। রবিবার লা লিগার এ ম্যাচে জিনেদিন জিদানের দলের সামনে জয়ের বিকল্প ছিলো না। তবে ম্যাচটি ১-১ এ সমতা থাকলেও শেষ মুহূর্তে মিডফিল্ডার মদ্রিচের দুর্দান্ত গোলে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

গ্রানাডার ঘরের মাঠ এস্তাদিও নুয়েভো লস কারমেনসে লিগে শীর্ষে থাকা বার্সেলোনা থেকে সাত পয়েন্ট পিছিয়ে থেকে মাঠে নামে রিয়াল। তবে খেলার ৩০ মিনিটে দানি কারবাহালের অ্যাসিস্ট থেকে দলের হয়ে লিড নেন করিম বেনজেমা।আর এই ১ গোলের লিড নিয়েই বিরতিতে যায় সফরকারীরা।

বিরতি থেকে ফিরে অবশ্য ঘরের মাঠে আক্রমণের ধার বাড়িয়ে দেয় লিগ টেবিলের তলানিতে থাকা গ্রানাডা। এরই সুবাদে ম্যাচের ৬০ মিনিটে ইউসুফ আল-আরাবির গোলে সমতায় ফেরে স্বাগতিকরা।

চলতি মৌসুমে প্রায় পয়েন্ট খোয়ানো রিয়ালের এ ম্যাচের শঙ্কা জাগে। তবে ম্যাচের নির্ধারিত সময়ের পাঁচ মিনিট আগে দলের ত্রাতা হিসেবে আসেন ক্রোয়েশিয়ান তারকা মদ্রিচ। মাতেও কোভাচিচের সহায়তায় অসাধারণ গোল করে লিড নেন মদ্রিচ।

খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে গ্যালাকটিকোরা। এ জয়ের ফলে ২৩ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয়তে রয়েছে রিয়াল। আর হেরে যাওয়ায় সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ১৯ নম্বরে রয়েছে গ্রানাডা।

সম্পর্কিত:
পাতা থেকে: