২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মোহাম্মদপুরে জার্মান কোম্পানির গোডাউনে দুর্ধর্ষ ডাকাতি


জনকণ্ঠ রিপোর্ট ॥ রাজধানীর মোহাম্মদপুর থানাধীন নবীনগর হাউজিং গেট বেড়িবাঁধ এলাকায় অবস্থিত লুড উইক সাইফার নামে জার্মান কোম্পানির গোডাউনে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। দশ-বারোজনের সশস্র ডাকাত দল ডাকাতি করে দেড় কোটি টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাত দলটি গোডাউনে কতর্ব্যরত কর্মকর্তা ও কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে ট্রাকযোগে মালামাল লুট করে নিয়ে যায়। গত ৩ ফেব্রুয়ারি গভীর রাত থেকে ৪ ফেব্রুয়ারি গভীর রাত পর্যন্ত প্রায় চব্বিশ ঘণ্ঠা ধরে ডাকাতি হয়। ডাকাতির বিষয়ে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ডাকাতির চারদিন পরও লুণ্ঠিত মালামাল উদ্ধার হয়নি এবং ডাকাত দলের সদস্যদের কেউই গ্রেফতার হয়নি।

ডাকাতির বিষয়ে বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেছেন লুড উইক সাইফার জার্মান কোম্পানির কর্মকর্তা মাসুদ সারোয়ার।

মোহাম্মদপুর থানার কর্তব্যরত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে এই ডাকাতির বিষয়ে মামলা দায়ের হওয়ার কথা স্বীকার করে বলেন, লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

লুড উইক সাইফার জার্মান কোম্পানির কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান, বড় ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামাল উদ্ধার না হওয়ায় কোম্পানিটি বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। অবিলম্বে লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের দাবি জানিয়েছেন কোম্পানির কর্মকর্তারা।

সম্পর্কিত:
পাতা থেকে: