মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কথা না বলে, রায়ের ফাইল ফেরত দিন : বিচারপতি শামসুদ্দিনকে প্রধান বিচারপতি

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬, ০৫:৪৮ পি. এম.
কথা না বলে, রায়ের ফাইল ফেরত দিন : বিচারপতি শামসুদ্দিনকে প্রধান বিচারপতি

অনলাইন রিপোর্টার ॥ গণমাধ্যমে কথা না বলে অনিষ্পন্ন সব রায়ের ফাইল বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী ফেরত দেবেন, সেই প্রত্যাশা করেছেন প্রধান বিচারপতি এস কে সিনহা।

রবিবার সাংবাদিকদের কাছে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী নিজের বক্তব্য দেয়ার পর সুপ্রিম কোর্টের এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রধান বিচারপতির এই প্রত্যাশার কথা জানানো হয়।

এতে বলা হয়, “প্রধান বিচারপতি আশা করেন যে সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মিডিয়াতে মামলার রায় ও আদেশ সংক্রান্ত কোনোরূপ বক্তব্য না দিয়ে তার নিকট যতগুলো অনিষ্পত্তিকৃত রায়ের মামলার ফাইল রয়েছে, তা সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল অফিসে অতি সত্বর ফেরত প্রদান করবেন, যাতে বিচারপ্রার্থীদের আর ভোগান্তি না হয়।”

বিচারকাজ চলাকালীন সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরীর ‘প্রেস কনফারেন্স’ প্রধান বিচারপতির গোচরীভূত হওয়ার পর সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জেনারেল আবু সৈয়দ দিলজার হোসেন স্বাক্ষরিত এই সংবাদ বিজ্ঞপ্তি আসে।

এতে বলা হয়, “সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে এ ধরনের প্রেস কনফারেন্স নজিরবিহীন। মাননীয় প্রধান বিচারপতি আশা করেন, বর্তমান ও ভবিষ্যতে মাননীয় বিচারপতিরা কোর্টের পবিত্রতা ও মর্যাদা বজায় রাখার স্বার্থে এ রূপ কার্য থেকে বিরত থাকবেন।”

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬, ০৫:৪৮ পি. এম.

০৭/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: