২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিএম কলেজে ছাত্রলীগের মিছিল পুলিশের লাঠিচার্জ ॥ আহত-৫


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বিএম কলেজে ছাত্রলীগের মিছিলে রবিবার বেলা সাড়ে এগারোটার দিকে লাঠিচার্জ করেছে পুলিশ। এতে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ছাত্ররা জানান, কলেজের অস্থায়ী কর্মপরিষদের ক্রীড়া সম্পাদক ও ছাত্রলীগ নেতা ফয়সাল আহম্মেদ মুন্নাকে মঙ্গলবার রাতে ছাত্রলীগের আরেকটি গ্রুপ কুপিয়ে জখম করে। ওই ঘটনায় পরেরদিন মুন্না বাদি হয়ে কোতোয়ালী মডেল থানায় আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর প্রতিবাদে নৈরাজ্যকর কর্মকান্ড বন্ধ করার সংবলিত ব্যানার নিয়ে অস্থায়ী কর্ম পরিষদের (বাকসু) সাহিত্য সম্পাদক নুর আল আহাদ সাঈদীর নেতৃত্বে ২০/৩০জন নেতাকর্মী ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ শাখায়াত হোসেন বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং বিএম কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর স.ম ইমানুল হাকিম জানান, ছাত্রলীগ নেতা আহত হওয়ার ঘটনায় ক্যাম্পাসে ছাত্ররা মিছিল করতে চেয়েছিলো। এনিয়ে উত্তেজনার দেখা দিলেও বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: