মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ

নেইমারের সেলফিতে মেসি ও সুয়ারেস

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬, ০১:৩০ পি. এম.
নেইমারের সেলফিতে মেসি ও সুয়ারেস

অনলাইন ডেস্ক ॥ বর্তমান বিশ্বে 'সেলফি' রোগটা আছে কত না মানুষের। বিশ্বের বড় বড় তারকাদের মাঝেই এই রোগের সংক্রমণ হয়েছে। জার্মানির লুকাস পোডলস্কি তো সেলফির রাজা! ব্রাজিল ও বার্সেলোনার ফরোয়ার্ড নেইমারেরও এই রোগটা আছে। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই সেলফি দেন। তার এবারের সেলফিটা বেশ গুরুত্বপূর্ণ। কারণ, এই সেলফিতে আছেন লিওনেল মেসি ও লুই সুয়ারেস। লেভান্তের সাথে রবিবারের লিগ ম্যাচ খেলতে যাওয়ার সময় বার্সেলোনার বিমানবন্দরে ছবিটি তুলেছেন নেইমার।

এবারের স্প্যানিশ লিগে ২১ ম্যাচ খেলে ৫১ পয়েন্ট বার্সেলোনার। দুটি ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট আতলেতিকো মাদ্রিদের। লেভান্তের সাথে জিতে আতলেতিকোর সাথে তিন পয়েন্টের ব্যবধান করার অপেক্ষায় বার্সা।

এই মৌসুমে ৬৬টি সুযোগ তৈরি করেছেন নেইমার। সুযোগ তৈরির ক্ষেত্রে তার ধারে কাছে নেই কেউ। জানুয়ারিতে রেকর্ড পঞ্চমবারের মতো ব্যালন ডি'অর জিতেছেন মেসি। তাকে পেছন ফিরে তাকাতে হচ্ছে না। ৬ ম্যাচে ৬ গোল করেছেন এই আর্জেন্টাইন জাদুকর। উরুগুয়ের সুয়ারেস দুর্দান্ত ফর্মে আছেন। এই মৌসুমে একমাত্র খেলোয়াড় হিসেবে তিনটি ভিন্ন প্রতিযোগিতায় হ্যাটট্রিক করেছেন। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের পর কোপা দেল রেতেও হ্যাটট্রিক করেছেন।

লেভান্তের বিপক্ষে ম্যাচটি কোচ হিসেবে লুই এনরিকের ১০০তম। গতবার দলকে ট্রেবল জিতিয়েছেন। এবারও সেটাই লক্ষ্য এনরিক ও তার দলের। এই ম্যাচ জিতলেই টানা ২৮ ম্যাচ জয়ের রেকর্ড স্পর্শ করবে এনরিকের দল। এই রেকর্ডটি তারা ২০১০-১১ মৌসুমে গড়েছিল কোচ পেপ গার্দিওলার অধিনে।

পরের মাঠে খেলা এই মৌসুমের ১৯ ম্যাচের মাত্র দুটিতে হেরেছে কাতালানরা। ১৪টি জিতেছে। বার্সেলোনার আক্রমণ ত্রয়ী মেসি, সুয়ারেজ ও নেইমার মিলে ৪৭ গোল করেছেন। এ বছর এখন পর্যন্ত ইউরোপের ৫ লিগের মাত্র ৫টি দল এই তিনজনের চেয়ে বেশি গোল করতে পেরেছে। সুয়ারেস ১৯, নেইমার ১৬ ও মেসি ১২ গোল করেছেন। তাদের ওপর ভর করে লিগে রবিবার আরেকটি জয়ের অপেক্ষায় বার্সেলোনা।

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬, ০১:৩০ পি. এম.

০৭/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: