২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

শ্রীলঙ্কান যুবাদের লক্ষ্য ১৮৫ রান


শ্রীলঙ্কান যুবাদের লক্ষ্য ১৮৫ রান

অনলাইন ডেস্ক ॥ আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের তৃতীয় কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডকে ১৮৪ রানে অলআউট করেছে শ্রীলঙ্কা। জয়ের জন্য লঙ্কানদের প্রয়োজন ১৮৫ রান। ইংলিশদের হয়ে ক্যালাম টেইলর খেলেছেন ব্যক্তিগত সর্বোচ্চ ৪২ রানের ইনিংস।

এরআগে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নামে ইংল্যান্ড। তবে ব্যাটিংয়ে নেমে নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি গ্রুপ পর্বে দুর্দান্ত খেলা এই দলটি।

দলীয় ১৮ রানে দুই ওপেনার ড্যান লরেন্স ও ম্যাক্স হোল্ডেনকে হারিয়ে ব্যাকফুটে চলে যায়। এরপর দ্বিতীয় উইকেটে দলের সঙ্গে ৫ রান যোগ করে জ্যাক বার্নহ্যাম ফিরে গেলে তৃতীয় উইকেটে জর্জ বার্টলেট ও ক্যালাম টেইলর দলের হাল ধরতে চেয়েছিলেন।

কিন্তু দলীয় ৮২ ও ব্যক্তিগত ৪২ রানে টেইলরের বিদায়ে ইংলিশদের সেই স্বপ্ন অনেকটাই ব্যর্থতায় রুপ নেয়।

টেইলরের বিদায়ের পর চতুর্থ উইকেটে ৩৫ রান যোগ করে ব্যক্তিগত ২৫ রানের ইনিংস খেলে কামিন্ডু মেন্ডিসের বলে নিমেষ’র হাতে ক্যাচ দিয়ে প্যাভিলনে ফেরেন বার্টলেট।

বার্টলেট ক্যাচ আউট হয়ে ফেরার পর, দলের সঙ্গে ৩৮ রান যোগ করে ব্যাক্তিগত ২৫ রানে সাম্মু আশানের বলে ক্যাচ আউট হয়ে নিজের ইনিংসের সমাপ্তি টানেন স্যাম কুরান।

এরপর, টেল এন্ডার বেন গ্রিনের ২৬ ও ব্র্যান্ড টেইলরের ২২ রানে রানে ১৮৪ রানের স্বল্প সংগ্রহে গুটিয়ে যায় ইংল্যান্ডের ইনিংস।

লঙ্কানদের হয়ে ওয়ানিডু হাসারঙ্গা ৩টি, আসিথা ফার্নান্দো ২টি,ক্যারিথ আলাসাঙ্কা, কামিন্ডু মেন্ডিস ও সাম্মু আশান ও বদন সিলভা নিয়েছেন ১টি করে উইকেট।

সম্পর্কিত:
পাতা থেকে: