মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ছাত্রদলের ৭৩৬ সদস্যের কমিটি অনুমোদন দিলেন খালেদা

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ জাতীয়তাবাদী ছাত্রদলের ৭৩৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। শনিবার রাত ১১টার দিকে খালেদা জিয়া এই অনুমোদন দেন বলে ছাত্রদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এক বছর আগে রাজীব আহসানকে ছাত্রদলের সভাপতি ও আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১৫৩ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দিয়েছিলেন খালেদা জিয়া।

ছাত্রদলের প্রেসবিজ্ঞপিতে আরও জানানো হয়েছে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাবির হলসমূহ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারী কবি নজরুল কলেজ, সরকারী বাংলা কলেজ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বেসরকারী বিশ্ববিদ্যালয়, ঢাকা জেলার কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজীব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান আজ এই কমিটিসমূহ অনুমোদন করেন। এর মধ্যে ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, সরকারী কবি নজরুল কলেজ, সরকারী বাংলা কলেজকে কেন্দ্রীয় সংসদের অধীনে নেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এতে জানানো হয় পূর্বে ঢাকা মহানগর ছাত্রদলের উত্তর ও দক্ষিণ নামে দুটি ইউনিট থাকলেও বর্তমানে পূর্ব ও পশ্চিম নামে আরও দুটি নতুন ইউনিট করে মোট চারটি ইউনিটের অনুমোদন দেয়া হয়েছে।

এ ছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির নতুন সভাপতি আল মেহেদি তালুকদার এবং সাধারণ সম্পাদক বাশার সিদ্দিকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল কমিটিগুলোরও অনুমোদন দিয়েছেন। এদিকে রফিকুল ইসলামকে সভাপতি ও মোঃ আসিফুর রহমান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। ঢাকা মহানগর উত্তরের সভাপতি করা হয়েছে মিজানুর রহমান রাজ ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাজ্জাদ হোসেন রুবেলকে। দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সধারণ সম্পাদক এমএ গাফ্ফার, পূর্বের সভাপতি খন্দকার এনামুল হক, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক এবং পশ্চিমে সভাপতি করা হয়েছে কামরুজ্জামান জুয়েল ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাফায়াত রাব্বি আরাফাতকে।

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬

০৭/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: