মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মানুষ হত্যা করে সমর্থন আদায় করা যায় না ॥ নাসিম

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ দেশের গণতন্ত্র ও দলকে সুসংহত এবং সংগঠিত করার স্বার্থেই স্থানীয় সরকারের তৃণমূলের প্রতিষ্ঠান ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপিসহ সকল দল অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি এও বলেছেন, পৌরসভা নির্বাচনের মতোই ইউনিয়ন পরিষদের নির্বাচনও হবে অবাধ নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ। স্থানীয় সরকার নির্বাচনে অংশ নিয়ে আগামী ২০১৯ সালের জাতীয় নির্বাচনের প্রস্তুতি গ্রহণের জন্য তিনি বিএনপির প্রতি আহ্বান জানান। বিএনপি পৌরসভা নির্বাচনে অংশ নিয়ে সঠিক রাজনীতির পথে হাঁটতে শুরু করেছে। তারা বুঝতে পেরেছে আগুন দিয়ে বোমা মেরে মানুষ হত্যা করে সাধারণ মানুষের সমর্থন আদায় করা যায় না। শনিবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নে নির্মাণাধীন ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা সাখাওয়াত হোসেন সুইট, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা জান্নাত আরা হেনরী তালুকদার, সিভিল সার্জন ডাঃ প্রীতম্বর রায়, স্বাস্থ্য অধিদফতরের সহকারী প্রকৌশলী জাকির হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকারের সঙ্গেই জনগণ রয়েছে। তার প্রমাণ সদ্য অনুষ্ঠিত পৌরসভা নির্বাচন। সেই নির্বাচনে সাধারণ মানুষ আওয়ামী লীগের প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। বিএনপি পৌরসভা নির্বাচনে অংশ নিয়ে সঠিক রাজনীতির পথে হাঁটতে শুরু করেছে। তারা বুঝতে পেরেছে আগুন দিয়ে বোমা মেরে মানুষ হত্যা করে সাধারণ মানুষের সমর্থন আদায় করা যায় না। তাদের শুভ বুদ্ধির উদয় হয়েছে বলেই তারা নির্বাচনে অংশ নিয়েছে। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সেই নির্বাচনে তারা অংশ নিয়ে অতীতের ভুল স্বীকার করে জনগণের সমর্থন আদায়ের চেষ্টা করবে। জনগণ তাদের ক্ষমা করলে তারা ভোট পাবে। তিনি ৩১ ময্যা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ দ্রুত শেষ করে এ অঞ্চলের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার প্রতিও গুরুত্বারোপ করেন।

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৬

০৭/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: