২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

‍তামিমের ফিফটিতে জিতলো পেশোয়ার


‍তামিমের ফিফটিতে জিতলো পেশোয়ার

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় ম্যাচেও দেখা গেল টাইগার পারফর্ম। আগের ম্যাচে করাচি কিংসের হয়ে সাকিব আল হাসান দেখিয়েছেন অলরাউন্ড পারফর্ম। জিতে নেন ম্যাচ সেরার পুরস্কার। আর তারপরের ম্যাচেই টাইগারদের ওপেনার তামিম ইকবাল নিজের জাত চেনান।

পিএসএলের তৃতীয় ম্যাচে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে শহীদ আফ্রিদির পেশোয়ার জালমি ১৪৫ রান সংগ্রহ করে। জবাবে ৯ উইকেট হারানো ইসলামাবাদের ইনিংস থামে ১২১ রানে। ২৪ রানে জেতে তামিমের দল পেশোয়ার।

তামিম করেন ইনিংস সর্বোচ্চ ৫১ রান। দ্রুতই টপঅর্ডার বিদায় নিলে ওপেনিংয়ে নামা তামিম দলের হাল ধরেন। ৫১ বলে এ বাঁহাতি ব্যাটসম্যান তার ইনিংস সাজান তিনটি চার আর একটি ছক্কায়।১৯তম ওভারে আন্দ্রে রাসেলের বলে শেন ওয়াটসনের তালুবন্দি হন তামিম।

আরেক ওপেনার মোহাম্মদ হাফিজ ১১ রান করে বিদায় নেন। কামরান আকমল করেন ৮ রান। শহীদ উইসুফ ১৬, ড্যারেন স্যামি ১০ রান করেন। দলপতি আফ্রিদির ব্যাট থেকে আসে ১৬ রান। অতিরিক্ত খাত থেকে পেশোয়ার আরও ১৭ রান পায়।

ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে ৪ ওভার বল করে রাসেল নেন তিনটি উইকেট। এছাড়া একটি করে উইকেট পান ওয়াটসন, সাঈদ আজমল, রুম্মান রাইস।

১৪৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ওপেনার ওয়াটসন করেন ২৮ রান। দলপতি মিসবাহ ১২ বলে দুটি চারে ১২ রান করে বিদায় নেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান স্যাম বিলিংস খেলেন ২৬ রানের ইনিংস। আন্দ্রে রাসেলের ব্যাট থেকে আসে ১২ রান।

শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ইসলামাবাদের সংগ্রহ দাঁড়ায় ৯ উইকেট হারিয়ে ১২১ রান।

পেশোয়ারের হয়ে তিনটি করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আসঘার। এছাড়া দুটি উইকেট নেন শন টেইট।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: