মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সাইমন্ডস-কলিংউডে জিতলো কমান্ডার্স

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৬, ১১:৪৮ এ. এম.
সাইমন্ডস-কলিংউডে জিতলো কমান্ডার্স

অনলাইন ডেস্ক ॥ জাতীয় দল থেকে অবসর নেওয়া ক্রিকেটারদের নিয়ে শুরু হওয়া মাস্টার্স চ্যাম্পিয়ন্স লিগের ১১তম ম্যাচে জয় পেয়েছে ক্যাপরিকর্ন কমান্ডার্স। জ্যাক ক্যালিস-নিকি বোয়ে-ব্রাড হগদের লিবরা লিজেন্ডসকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে অ্যান্ড্রু সাইমন্ডস-পল কলিংউড-আবদুল রাজ্জাকদের কমান্ডার্স।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে আগে ব্যাট করে লিজেন্ডস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ১৫৪ রান। জবাবে, দুই উইকেট হারিয়ে ২২ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছায় কমান্ডার্স।

লিজেন্ডসের হয়ে ব্যাটিং উদ্বোধন করতে নামেন মাইকেল ল্যাম্ব ও দলপতি জ্যাক ক্যালিস। ওপেনিং জুটি থেকেই তারা তুলে নেন ৮৯ রান। ল্যাম্ব ৩৬ বলে ৯টি চার আর একটি ছক্কায় করেন ৫২ রান। ক্যালিসের ব্যাট থেকে আসে ইনিংস সর্বোচ্চ ৫৪ রান। ৪২ বলে ৪টি চার আর ৩টি ছক্কা হাঁকান প্রোটিয়া এ অলরাউন্ডার।

ক্যাপরিকর্ন কমান্ডার্সের হয়ে জিতান প্যাটেল তিনটি উইকেট দখল করেন। এছাড়া দুটি করে উইকেট নেন ক্লেনভেলডট ও উপুল চন্দনা।

১৫৫ রানের টার্গেটে ব্যাটিংয়ের উদ্বোধন করতে নামেন কমান্ডার্সের অ্যাশওয়েল প্রিন্স ও অজি তারকা অ্যান্ড্রু সাইমন্ডস। প্রিন্স দলীয় ২৫ আর ব্যক্তিগত ১৪ রানে বিদায় নেন। দলীয় ৪৫ রানের মাথায় তিন নম্বরে নামা রিজওয়ান চিমা (১১) ফিরে গেলে জুটি বাঁধেন সাইমন্ডস ও দলপতি পল কলিংউড।

দলকে জিতিয়ে মাঠ ছাড়েন অপরাজিত থাকা সাইমন্ডস আর কলিংউড। এ জুটি থেকে আসে অবিচ্ছিন্ন ১১০ রান। সাইমন্ডসের ব্যাট থেকে আসে ৬২ রান। তার এ ইনিংস ছিল ৪৪ বলে তিনটি করে চার ও ছক্কায় সাজানো। ৬২ রান আসে দলপতি কলিংউডের ব্যাট থেকেও। ৩৯ বলে তিনি দুটি চার হাঁকালেও ৫টি ছক্কা মারেন।

১৬.২ ওভার ব্যাট করে জয়ের দেখা পায় কমান্ডার্স।

লিজেন্ডসের হয়ে অ্যান্ডি ম্যাকায়, নিকি বোয়ে, ব্রাড হগ আর গ্রায়েম সোয়ান। একটি করে উইকেট নেন শন আরভিন ও রায়ান টেন ডোয়েসকাট।

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৬, ১১:৪৮ এ. এম.

০৬/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: