১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

স্কুল ছাত্রীর আত্মহত্যা অজ্ঞান পার্টির খপ্পরে ডিবি পুলিশ


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। ফকিরাপুলে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ডিবি পুলিশ সদস্য সর্বস্ব খুঁইয়েছেন। মতিঝিল শাপলা চত্বরের পাশে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাইরে চলে গেছে। অল্পের জন্য রক্ষা পান কয়েক পথচারী। আদাবরে জাপান গার্ডেন সিটির ভেতরে একটি নির্মাণাধীন ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। রামপুরায় তিনশ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। একই এলাকায় অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

অজ্ঞান পার্টির খপ্পরে ডিবি পুলিশ সদস্য ॥ র‌্যাব, পুলিশ ও সেনা সদস্যের পর এবার রাজধানীর ফকিরাপুলে অজ্ঞান পার্টির কবলে পড়েছেন মোঃ আজহারুল ইসলাম নামের গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য। এ সময় অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছ থেকে হাতিয়ে নিয়েছে ৭ হাজার টাকা। বৃহস্পতিবার রাতে ওই ডিবি সদস্যকে উদ্ধার করে ঢামেক হাপসাপাতালে ভর্তি করা হয়। তার কনস্টেবল নম্বর-৬৫৬৬। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলায়।

বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে ॥ শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর মতিঝিল শাপলা চত্বরের পাশে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের লোহার ব্যারিকেড ভেঙ্গে ফেলে। এ সময় অল্পের জন্য কয়েক পথচারী রক্ষা পান।

আগুন ॥ রাজধানীর আদাবর থানার আবাসিক এলাকা জাপান গার্ডেন সিটির ভেতরে একটি নির্মাণাধীন ভবনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা পৌনে ১টার দিকে নির্মাণাধীন ১৬ তলা ভবনের তৃতীয় তলায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ রাজধানীর রামপুরায় তিনশ পিস ইয়াবাসহ মোঃ জাহিদ উল্লাহ ও মোঃ শহিদুল ইসলাম ওরফে সানি নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে রামপুরা এলাকার ভূতের আড্ডা রেস্টুরেন্ট গেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।