মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ

জড়িত পুলিশকে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তি দিন ॥ সুরঞ্জিত

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৬
  • চা দোকানি হত্যা

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের খামখেয়ালি কর্মকা-ে দগ্ধ হয়ে চা দোকানির মৃত্যুর সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এক মাসের মধ্যে শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমপি।

শুক্রবার রাজধানীতে এক আলোচনা সভায় তিনি এ দাবি জানিয়ে বলেন, পুলিশের আঘাতে পড়ে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে এক চা বিক্রেতার মৃত্যু একটি চাঞ্চল্যকর ঘটনা। মানুষ যার ওপর সবচেয়ে বেশি বিশ্বাস সেই পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত। ঘটনাটি অনেকের সামনেই ঘটেছে, তাই এত তদন্তের কী আছে? চিত্তরঞ্জন ঘোষের সভাপতিত্বে এই আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ উপকমিটির সহসম্পাদক ইস্কান্দর মির্জা শামীম ও হুমায়ুন কবির মিজি প্রমুখ।

নতুন নেতৃত্ব বেছে নিন- বিএনপিকে ড. হাছান ॥ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ আসন্ন কাউন্সিলে বিএনপি নতুন নেতৃত্ব বেছে নেবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন। শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ হকার্স লীগের এক আলোচনা সভায় তিনি বলেন, আওয়ামী লীগ নয়, বিএনপির নেতারাই দলটির কাউন্সিল প-ের চেষ্টা করছে।

আয়োজক সংগঠনের সভাপতি এসএম জাকারিয়া হানিফের সভাপতিত্বে আলোচনা সভাটি হকারদের পুনর্বাসনের দাবিতে অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক এমএ করিম, সংগঠনটির সাধারণ সম্পাদক হাজী মোজাহেদ আলী, নগর আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৬

০৬/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



শীর্ষ সংবাদ: