১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাগেরহাটে কুপিয়ে ও গলা কেটে ঘের মালিককে হত্যা


স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের চিতলমারীতে চিংড়ি ঘেরে মাছ লুটতে আসা দুর্বৃত্তরা সত্য রঞ্জন মল্লিক (৫৫) নামে এক চিংড়ি ঘের মালিককে বৃহস্পতিবার গভীর রাতে কুপিয়ে এবং গলা কেটে খুন করেছে। শুক্রবার পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের সমীর মল্লিকের ছেলে চিংড়ি ঘের ব্যবসায়ী সত্য রঞ্জন বৃহস্পতিবার রাতে তার চিংড়ি ঘেরে পাহারা দিতে যান। এদিন গভীর রাতে তার ঘেরে একদল দুর্বৃত্ত বিষ প্রয়োগ করে মাছ লুটে নিতে আসে। তখন বাধা দেয়ায় এবং তাদের চিনে ফেলায় তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। এছাড়া তার পেটে অসংখ্য কোপের চিহ্ন রয়েছে। শুক্রবার সকালে স্থানীয় লোকজন চিংড়ি ঘেরের পানিতে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ব্যাপারে চিতলমারী থানার ওসি (তদন্ত) মোঃ রবিউল ইসলাম জানান, ঘের মালিক সত্য রঞ্জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়া তার পেটে কুপিয়ে নাড়িভুঁড়ি বের করে দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: