মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

গণতন্ত্র ও সুশাসনের দিকে দেশ এগিয়ে যাচ্ছে : তথ্যমন্ত্রী

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬, ০৭:২১ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বর্তমানে গণতন্ত্র ও সুশাসনের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, যুদ্ধাপরাধী, রাজাকার, স্বাধীনতা বিরোধী তালেবান ও আগুন সন্ত্রাসীদের বাংলাদেশে ঠাঁই হবে না।

মন্ত্রী আজ শুক্রবার জয়পুরহাটে শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জেলা জাসদের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আবুল খায়ের মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে জেলা জাসদের সাধারন সম্পাদক আমেজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলন উত্তর জনসভায় বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, জাসদ স্থায়ী কমিটির সদস্য শিরীন আখতার এমপি, সাংগঠনিক সম্পাদক করিম শিকদার প্রমুখ।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ যাদের আত্মত্যাগের বিনিময়ে এদেশ স্বাধীনতা লাভ করেছে, তাদের ঋণ যারা অস্বীকার করতে চায় তাদের এদেশে রাজনীতি করার অধিকার নাই। যে জাতি বীরের সম্মান দেয় না, তারা এগুতে পারে না।

জঙ্গীদমন, উন্নয়ন এবং বৈষম্য দূর করে সুশাসন প্রতিষ্ঠার জন্য জাসদ আন্দোলন করছে উল্লেখ করে তিনি বলেন, আমি নিরপেক্ষ নই। আমি গণতন্ত্র, মুক্তিযুদ্ধ ও সাম্যবাদের পক্ষে।

এর আগে মন্ত্রী সার্কিট হাউজে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজনের সঙ্গে সৌজন্য সাক্ষাত সহ জেলা তথ্য অফিসের কার্যক্রম পরিবীক্ষন করেন।

তথ্যমন্ত্রী পরে টাউন হলে আয়োজিত জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক এস এম সোলাইমান আলীর সম্পাদনায় জয়পুরহাট থেকে প্রকাশিত ’দৈনিক জয়পুরহাট খবর’ পত্রিকার প্রকাশনা উৎসবের উদ্বোধন করেন।

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬, ০৭:২১ পি. এম.

০৫/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: