২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টঙ্গীতে ট্রাফিক পুলিশের ছদ্মবেশে গাড়ি থামিয়ে ৪০ লাখ টাকা ছিনতাই


নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ৪ ফেব্রুয়ারি ॥ টঙ্গীর মিলগেটে বৃহস্পতিবার দুপুরে একটি গার্মেন্টস কারখানার ৪০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। ট্রাফিক পুলিশের ছদ্মবেশে ৫/৬ ছিনতাইকারী মোটরসাইকেল নিয়ে গাড়ি থামিয়ে গুলি এ ছিনতাইয়ের ঘটনা ঘটায়। উত্তরার আইএফআইসি ব্যাংক থেকে টাকা তুলে মাইক্রোবাসে করে গাজীপুরের বড়বাড়ী এলাকার ওয়েলস ফ্যাশন লিমিটেড কারখানায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের হামলায় ড্রাইভার শহীদুল হক, গার্মেন্টস কর্মকর্তা পারভেজ ও আজাদসহ পাঁচজন আহত হয়েছেন। এদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দিনেদুপুরে ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় টঙ্গী এলাকার ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়েলস গার্মেন্টসের হিসাবরক্ষণ পারভেজসহ পাঁচ কর্মকর্তা বৃহস্পতিবার দুপুরে শ্রমিকদের মাসিক বেতনের ৪০ লাখ টাকা উত্তরা আইএফআইসি ব্যাংক থেকে তুলে একটি মাইক্রোবাসে গাজীপুরের বড়বাড়ীতে কারখানায় যাচ্ছিলেন। পথে টঙ্গীর মিলগেট এলাকায় ৫/৬ দুর্বৃত্ত ট্রাফিক পুলিশের ছন্দবেশে মাইক্রোবাসটি থামানোর ইঙ্গিত দেয়। ড্রাইভার শহীদুল হক গাড়িটি থামানোর সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা অতর্কিত গাড়ির আরোহীদের লক্ষ্য করে পর পর ৫/৬ রাউন্ড গুলিবর্ষণ করে। গুলিতে মাইক্রোবাসের সামনের গ্লাসসহ পাশের গ্লাস ভেঙ্গে যায়। এর পর দুর্বৃত্তরা টাকা ভর্তি ব্যাগ নিয়ে শত শত মানুষের সামনে দিয়ে বীরদর্পে চলে যায়।

এ ব্যাপারে টঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: