মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

পিএসএল খেলতে দুবাইয়ে সাকিব তামিম মুশফিক

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬
পিএসএল খেলতে দুবাইয়ে সাকিব তামিম মুশফিক
  • সাকিব, মুশফিকের করাচী কিংস ও তামিমের পেশোয়ার জালমির খেলা আজ

স্পোর্টস রিপোর্টার ॥ পাকিস্তান সুপার লীগ (পিএসএল) খেলতে এখন দুবাইয়ে অবস্থান করছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহীম। দেশের সেরা অলরাউন্ডার সাকিবের সঙ্গে ওপেনার তামিম ও টেস্ট অধিনায়ক মুশফিকের দুবাই যাওয়ার কথা ছিল দিন কয়েক আগেই। কিন্তু ভিসা জটিলতায় এতদিন যেতে পারেননি দুবাইয়ে। বৃহস্পতিবার দুবাইয়ে পৌঁছে গেছেন তারা।

আজ লাহোর কালান্দার্সের বিপক্ষে বাংলাদেশ সময় বিকেল ৫টায় সাকিব, মুশফিকের দল করাচী কিংস ও ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে বাংলাদেশ সময় রাত ১০টায় তামিমের পেশোয়ার জালমির খেলা রয়েছে।

সাকিব, তামিম, মুশফিক যে এখন দুবাইয়ে তা তামিম ও মুশফিকের ফেসবুক ফ্যান অফিসিয়াল পেজ থেকেই জানা গেছে। বৃহস্পতিবার দুপুরে দেখা গেছে, তামিম একটি ছবি তার ফেসবুক অফিসিয়াল পেজে পোস্ট করেছেন। যেখানে তামিম ও মুশফিক বিমানে বসে হাস্যোজ্জ্বল অবস্থায সেলফিতে বন্দী হয়েছেন। বিকেল সাড়ে পাঁচটায় মুশফিক তার ফেসবুক অফিসিয়াল পেজে আরেকটি ছবি পোস্ট করেছেন। যেখানে তামিম, সাকিবের সঙ্গে সেলফিতে মুশফিককেও দেখা গেছে। এ পোস্টে মুশফিক লিখেছেনও, ‘আলহামদুলিল্লাহ পৌঁছে গেছি দুবাইয়ে।’

যাওয়ার কথা ছিল মঙ্গলবার। তবে ভিসা জটিলতার কারণে দেরিই হয়ে গেল। প্রথমবারের মতো পাকিস্তান সুপার লীগের আসর (পিএসএল) হচ্ছে। সেখানে খেলতে যাওয়ার আগেই ভিসা জটিলতায় পড়েছেন সাকিব, তামিম, মুশফিক। তবে শেষপর্যন্ত দুবাই গেছেন তারা।

মুশফিক ও তামিম নিজেদের ফেসবুক পেজে দুবাইয়ের বিমানে ওঠার বিষয়টি নিশ্চিত করেছেন।

মুশফিক লিখেছেন, ‘অবশেষে পিএসএলে অংশ নিতে দুবাইয়ের পথে। আমাদের জন্য দোয়া করবেন।’ অন্যদিকে তামিম লিখেছেন, ‘পাকিস্তান সুপার লীগে পেশোয়ার জালমির হয়ে খেলার জন্য দুবাইয়ের পথে রওনা দিলাম। এটি রোমাঞ্চকর টুর্নামেন্ট হবে বলেই আশা করি। আমি এতে খেলতে মুখিয়ে আছি।’

তবে সাকিব, তামিম, মুশফিকের মুখে হাসি থাকলেও পিএসএল নিয়ে পেসার মুস্তাফিজুর রহমানের দুঃখ থেকেই যাবে। পিএসএলে খেলার কথা ছিল বাংলাদেশের পেস বিস্ময় মুস্তাফিজুর রহমানেরও। ইনজুরির কারণে এখন তিনি খেলতে পারছেন না। তাকে দলে টেনেছিল লাহোর কালান্দার্স। যেখানে খেললে মুস্তাফিজ সতীর্থ হিসেবে পেতেন ক্রিস গেইলকে। সঙ্গে কাড়ি কাড়ি অর্থ তো আছেই। বিদেশী লীগে প্রথমবারের মতো খেলা অভিজ্ঞতাও হতো। কিন্তু সেই সুযোগটি পাচ্ছেন না মুস্তাফিজ। এখন ইনজুরির জন্য খেলতে পারছেন না। তবে মুস্তাফিজকে যে খেলার অনুমতি দেয়া হবে না, তা আগেই বিসিবি থেকে জানানো হয়। তাতে মুস্তাফিজের মনটা খারাপ হওয়াটাই স্বাভাবিক।

পিএসএলে সাকিব ও মুশফিক খেলবেন একই দলের হয়ে। পেশোয়ার জালমির হয়ে লড়বেন বাংলাদেশের হার্ডহিটার ওপেনার তামিম ইকবাল। বৃহস্পতিবার থেকে লড়াই শুরু হয়েছে লীগের। তবে বাংলাদেশী ক্রিকেটারদের মিশন শুরু হবে আজ। ফাইনাল ম্যাচ দিয়ে লীগটি শেষ হবে ২৩ ফেব্রুয়ারি।

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬

০৫/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: