মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বৃদ্ধাসহ তিন খুন ॥ ৫ লাশ উদ্ধার

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬

জনকণ্ঠ ডেস্ক ॥ কিশোরগঞ্জে রিক্সাচালক, বরগুনায় বৃদ্ধা ও বোয়ালমারীতে দুই সন্তানের জননীকে খুন করা হয়েছে। এছাড়া বরিশালে ব্যবসায়ী ও গৃহবধূ, ঝিনাইদহে চরমপন্থী, সিলেটে দুই সন্তানের জনক এবং সোনারগাঁয়ে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের-

কিশোরগঞ্জ ॥ নিকলীতে লোকমান মিয়া নামে এক রিক্সাচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে উপজেলার পূর্ব নয়াহাটি গ্রামের একটি বেগুনক্ষেত থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন অঙ্গে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

বরগুনা ॥ পাথরঘাটা উপজেলার হাঁড়িটানা গ্রামের নয়ঘর এলাকায় লালবরু নামে এক বৃদ্ধাকে বুধবার রাত ২টার দিকে দুর্বৃত্তরা ঘরে ঢুকে জবাই করে হত্যা করেছে।

বোয়ালমারী, ফরিদপুর ॥ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের মাধবপুর গ্রামের জিয়া মোল্যার স্ত্রী দুই সন্তানের জননী আসমা বেগমকে বুধবার রাতে কুপিয়ে হত্যা করেছে আপন ছোটভাই উজ্জ্বল শেখ। সে খরসূতি গ্রামের কুদ্দুস শেখের ছেলে।

বরিশাল ॥ নগরীর ভাটারখাল এলাকার বাসা থেকে এক ব্যবসায়ীর ও আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রাম থেকে বৃহস্পতিবার সকালে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। উভয় লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অপরদিকে আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের মহেন্দ্রনাথ বাড়ৈর স্ত্রী দুই সন্তানের জননী চপলা বাড়ৈ বুধবার গভীর রাতে নিজ বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

ঝিনাইদহ ॥ হরিণাকু-ুর কেছমত-ঘোড়াগাছা মাঠ থেকে আনোয়ার হোসেন ওরফে আনু নামে এক ব্যক্তির গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।

সিলেট ॥ নগরীর দক্ষিণ সুরমা ঝালোপাড়া এলাকায় গলায় মাফলার পেঁচিয়ে ফাঁস দিয়ে দুই সন্তানের জনক মখলিছুর রহমান নামে এক প্রবাসী আত্মহত্যা করেছেন।

সোনারগাঁ, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ে নয়াপুর এলাকায় বিষপান করে হাসিনা আক্তার নামে এক গৃহবধূ অত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে। নিহত হাসিনা আক্তারের স্বামীর নাম মুছা মিয়া।

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬

০৫/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: