মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ আগস্ট ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

প্রধান দুই আসামি ধরাছোঁয়ার বাইরে

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬
  • যশোরে ঋষি পল্লীতে হামলা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মনিরামপুর উপজেলার পাড়ালা ঋষি পল্লীর হামলার ঘটনার পর এখন পর্যন্ত প্রধান দুই অভিযুক্তকে আটক করতে পারেনি পুলিশ। তবে শীঘ্রই এক নারী আসামিসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। পুলিশ বলছে, অভিযান চলছে শিগগিরই ধরা পড়বে সব আসামি। তবে স্থানীয় একটি সূত্রে জানা গেছে পুরস্কার ঘোষিত আসামি বহিষ্কৃত ছাত্রলীগ নেতা আবু সাঈদ গ্রেফতার এড়াতে ভারতে পাড়ি জমিয়েছে। মনিরামপুর উপজেলার পাড়ালা ঋষিপল্লীর তিন কিশোরীকে স্কুলে যাওয়ার পথে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল বাহিরঘরিয়া গ্রামের কিছু সন্ত্রাসী। এমনকি প্রতিবাদ করলে একটি মেয়েকে মারপিটও করা হয়। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বিচার দিলে গত ৩০ জানুয়ারি দুপুরের দিকে উত্ত্যক্তকারী যুবকরা তাদের গ্রামের লোকজন নিয়ে পাড়ালা ঋষিপল্লীতে হামলা চালায়।

নাটোরে হেরোইন বহনের দায়ে যুবকের মৃত্যুদ-

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ৪ ফেব্রুয়ারি ॥ হেরোইন রাখার দায়ে নাটোরে ফারুক আহমেদ (৩৫) নামের এক যুবককে মৃত্যুদ- দিয়েছে আদালত। বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ মোহাম্মাদ রেজাউল করিম এই দ-াদেশ প্রদান করেন। দ-াদেশপ্রাপ্ত ফারুক আহমেদ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি গ্রামের আব্দুল মতিনের ছেলে। নাটোরের সরকারী পাবলিক প্রসিকিউটর সিরাজুল ইসলাম জানান, ২০১২ সালের ১২ জুলাই গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোলপ্লাজা এলাকায় হানিফ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় জেলা ডিবি পুলিশ। এ সময় ওই বাসের যাত্রী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকার ফারুক হোসেনের কাছ থেকে ১২ শ’ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

বাউফলে ইটভাঙ্গা গাড়ির চাপায় শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৪ ফেব্রুয়ারি ॥ ইট ভাঙ্গা গাড়ির নিচে চাপা পড়ে আনিচুর রহমান (২৮) নামের শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে বগা বন্দরের গরুর হাটের সামনে সড়কে এ ঘটনা ঘটেছে। জানা গেছেট ঘটনার দিন সকাল সারে ৭টার দিকে ৪-৫ জন শ্রমিক একটি ইটভাঙ্গার মেশিন নিয়ে বগা বন্দর থেকে বাঁশবাড়িয়া গ্রামে যাচ্ছিল। গরুর হাটের কাছে ইটভাঙ্গা মেশিনের একটি চাকা খুলে গেলে গাড়িটি উল্টে যায়।

বান্দরবানের বোমা বিস্ফোরণে পুলিশ আহত

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ৪ ফেব্রুয়ারি ॥ নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পুঁতে রাখা বোমা বিস্ফোরণে পুলিশ সদস্য মাকসুদুর রহমান আহত হয়েছে। বুধবার রাত পৌনে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ির বাইশারী বাজারের আজিজ মোল্লার চা দোকানের সামনে এই ঘটনা ঘটে। উক্ত চায়ের দোকানে এলাকাবাসী ও পুলিশ ফাঁড়ির সদস্যরা বসে চা পান করে। এ সময় বিদ্যুত চলে গেলে মাটিতে পুঁতে রাখা বোমার বিস্ফোরণ ঘটে। এতে মাকসুদুরের পায়ে আঘাত পায়, পরে স্থানীয়রা তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

রাস্তা দাবি

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ৪ ফেব্রুয়ারি ॥ বরগুনা সদর উপজেলার বদখালী ইউনিয়নের তেঁতুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে বাওয়ালকার মাধ্যমিক বিদ্যালয় পর্যন্ত ১০ কিলোমিটার রাস্তা নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। ২০০৭ সালের ভয়াবহ সিডরে এ এলাকার অধিকাংশ বেড়িবাঁধ ও রাস্তা সম্পূর্ণ নষ্ট হয়ে যায়। এলাকাবাসী জানান, প্রায় ২০ হাজার লোকের চলাচলের জন্য এ গুরুত্বপূর্ণ রাস্তাটি নির্মাণ না হওয়ায় এলাকাবাসীকে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৬

০৫/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: