১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শেরপুরে শিশু অপহরণ মামলায় গ্রেফতার মহিলার রিমান্ড মঞ্জুর


শেরপুরে শিশু অপহরণ মামলায় গ্রেফতার মহিলার রিমান্ড মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে শিশু শাহরিয়ার আহাম্মেদ কাজল (৫) অপহরণ মামলায় গ্রেফতার করা আসামী কাজলের আপন মামাতো বোন আরিফা সুলতানা তৃপ্তি (২০) এর ২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তদন্ত কর্মকর্তার ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনের বিষয়ে ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে উভয় পক্ষের শুনানী শেষে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান ওই আদেশ দেন।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ১টার দিকে শহরের বাগরাকসা এলাকার ভাড়া বাসা থেকে পাশের দোকানে নিয়ে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে কাজলকে অপহরণ করে নিয়ে যায় তার মামাতো বোন অর্নাস পড়–য়া আরিফা সুলতানা তৃপ্তি। এরপর শিশু কাজলকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজন আত্মীয় তৃপ্তিকে জিজ্ঞাসাবাদ করলে সে অসংলগ্ন কথা-বার্তার এক পর্যায়ে ১ লাখ ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ওই ঘটনায় শিশু কাজলের বাবা শাহ আলম মঙ্গলবার রাতে শেরপুর সদর থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ অভিযান চালিয়ে একই রাত ১১টার দিকে তৃপ্তিকে আটক করে এবং তার দেওয়া তথ্য মোতাবেক পাশের এক বাসা থেকে শিশুটিকে উদ্ধার করে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আনসার আলী জানান, গ্রেফতারকৃত তৃপ্তিকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই তার সাথে আর কে বা কারা জড়িত, সেই তথ্য উদঘাটিত হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: