২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক এখনও আগের মতোই আছে: রণবীর


ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক এখনও আগের মতোই আছে: রণবীর

অনলাইন ডেস্ক ॥ কদিন ধরেই বিটাউনে আলোচনা হচ্ছে রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে। তাদের সম্পর্ক এখন আর আগের মত নেই তা অবশ্য কিছুটা হলেও আন্দাজ করে নিয়েছেন বলিউড। কিন্তু এখনও তারা কেউ নিজেদের মতামত জানান নি বিষয়টি নিয়ে।

তবে রণবীর কাপুর সম্প্রতি জানালেন তাদের সম্পর্ক নাকি আগের মতই আছে। কোন পরিবর্তন হয় নি তাদের সম্পর্কে। বলেছেন, ১৭ বছর হয়ে গেছে। কিন্তু এখনও তাদের মধ্যে সেই সম্পর্ক আছে।

কথাটা শুনে একটু অবাক হতেই পারেন ভক্তরা যে ১৭ বছর হয়ে গেছে এখনও আগের মতোই আছে সম্পর্ক কিন্তু ক্যাটরিনার সঙ্গে তো ১৭ বছরের সম্পর্ক নয়। তাহলে? এই সম্পর্কটা রণবীর আর ক্যাটরিনার না, এই সম্পর্ক ঐশ্বরিয়া রায় বচ্চন আর রণবীর কাপুরের মধ্যে।

করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ত্রিকোণ প্রেমের ছবিতে ঐশ্বরিয়ার প্রেমিকের চরিত্রে দেখা যাবে রণবীরকে।

১৭ বছর আগে ঐশ্বরিয়াকে প্রথম ঋষি কাপুরের ‘আ আব লউট চলে’র সেটে দেখেছিলেন রণবীর। তখনই তার রূপ ও গুণে মুগ্ধ হয়েছিলেন। সেই প্রভাব এখনও কাটেনি। ঐশ্বরিয়া রণবীরের সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করেছিলেন। আর তাতেই ফিদা হয়েছিলেন রণবীর। সেই সম্পর্ক এখনও খারাপ হয়নি। বচ্চন খানদানের বহুর সঙ্গে এখনও তার সম্পর্ক বেশ ভালো। সম্পর্ক ভালো হওয়ার কারণে ছবি করতে গিয়ে তার নাকি তেমন কোনও অসুবিধাই হয়নি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: