১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ভ্যালেন্সিয়ার বিপক্ষে মেসি-সুয়ারেজের হ্যাটট্রিক


ভ্যালেন্সিয়ার বিপক্ষে মেসি-সুয়ারেজের হ্যাটট্রিক

অনলাইন ডেস্ক ॥ ভ্যালেন্সিয়াকে ৭-০ গোলে একরকম ভাসিয়ে দিয়ে কোপা দেল রে’র ফাইনালে জায়গা করে নিয়েছে জায়ান্ট ক্লাব বার্সেলোনা। লিওনেল মেসি তিনটি ও সুয়ারেজ চারটি গোল করেছেন।

বৃহস্পতিবার ঘরের মাঠে শুরু থেকেই গোল উৎসবে মেতে ওঠে বার্সেলোনা। শুরুটা করেন দুর্দান্ত ফর্মে থাকা লুইস সুয়ারেস, গোলটিতে দারুণ অবদান ছিল নেইমারের। ম্যাচের সপ্তম মিনিটে মাঝ মাঠে প্রতিপক্ষের কাছ থেকে বল কেড়ে নিয়ে ব্রাজিল অধিনায়ক অনেকটা দৌড়ে ডান দিক দিয়ে ডি বক্সে ঢুকে পড়া সুয়ারেজকে পাস দেন। কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন উরুগুয়ের এই স্ট্রাইকার। পাঁচ মিনিট পর দ্বিতীয় গোলটিও আসে সুয়ারেজের পা-থেকে। ম্যাচের তৃতীয় গোল মেসির পা থেকে, ২৯ মিনিটের মাথায়।

পরে আরও দু’টি গোল করেন ফিফার পাঁচবারের বর্ষসেরা তারকা (৫৮ ও ৭৪ মিনিটে)। বিরতির আগে আরও দুটি গোল পেতে পারতো বার্সেলোনা, কিন্তু দুর্ভাগ্য আর নেইমারের ব্যর্থতায় সেটা হয়নি।

৫-০ গোলে এগিয়ে গেলেও আক্রমণের ঝাঁঝ কমেনি বার্সার। ফল পাঁচ মিনিটের ব্যবধানে আরও দুটি গোল করেন সুয়ারেজ। ম্যাচে চার গোল উরুগুয়ে স্ট্রাইকারের।

জানিয়ে রাখা ভালো, এই ম্যাচ শেষে চলতি মৌসুমে সুয়ারেজের অর্জন ৩৩ ম্যাচে ৩৫ গোল।

এই ম্যাচ শেষে একদিকে যেমন খেতাব ধরে রাখার লড়াইয়ে পৌছে গেলো বার্সা, অন্যদিকে পরের সপ্তাহে সেমি-ফাইনালে ফিরে আসার লড়াইয়ে ঘটাতে হবে সবচেয়ে বড় অঘটন। জিততে হবে এই বার্সার বিপক্ষেই।

সম্পর্কিত:
পাতা থেকে: