১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খালি প্লেনে রাজার হালে সফর করলেন একমাত্র যাত্রী


খালি প্লেনে রাজার হালে সফর করলেন একমাত্র যাত্রী

অনলাইন ডেস্ক ॥ চীনের একজন মহিলা খালি বিমানের একমাত্র যাত্রী হিসেবে সফর করেছেন। চীনা নববর্ষের ছুটিতে মিস ঝ্যাং যাচ্ছিলেন গুয়াংঝুতে তার গ্রামের বাড়িতে। কিন্তু সে সময় চীনের উহান অঞ্চলে ধেয়ে আসছিল তুষার ঝড়।

উহান বিমানবন্দরে অপেক্ষমাণ যাত্রীরা ঝড়ে আটকা পড়ে যেতে পারেন এই আশঙ্কায় বিমান কোম্পানি যাত্রীদের কাছে জানতে চায় তারা আগের একটি ফ্লাইটে যেতে রাজি কি না। বেশির ভাগ যাত্রীই এতে সায় দেয়।

কিন্তু মিস ঝ্যাং জানান যে তিনি নিয়মিত ফ্লাইটেই সফর করতে চান। শেষ পর্যন্ত তার ফ্লাইটের সময় হলে বিমানে চড়ে তিনি দেখতে পান যে বিমানে তিনিই একমাত্র যাত্রী। যাত্রার পুরো সময়টিতে মিস ঝ্যাংকে রাজকীয় সেবা দেয়া হয়।

বিমানের সব ফ্লাইট স্টুয়ার্ড তার খাবার, পানীয়, আরাম আয়েশের দিকে বিশেষ নজর দেন। এমনকি এক পর্যায়ে বিমানের পাইলটও এসে তার সাথে দেখা করেন। মহা খুশী মিস ঝ্যাং চীনের মাইক্রো ব্লগ সাইট ওয়েইবোতে এ নিয়ে একটি পোস্ট লেখেন।

সেখানে নববর্ষের মহা-ভাগ্যবতী হিসেবে অনেকেই তাকে অভিনন্দন জানালেও বেশ ক`জন বলেন, শুধু একজন যাত্রী নিয়ে আকাশে না উঠে বিমান কোম্পানির উচিত ছিল আরো যাত্রীর জন্য অপেক্ষা করা। এতে অপব্যয় হয়েছে বলে তারা মন্তব্য করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: