মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ হত ৫

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৬
  • অন্যত্র আটজনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরের পার্বতীপুর-ফুলবাড়ী সড়কে দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কমপক্ষে সাতজন। আহতদের মধ্যে তিনজনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং দু’জনকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আরও আটজন নিহত হয়েছেন। এর মধ্যে চট্টগ্রামের হাটহাজারী এবং গাজীপুরের শ্রীপুর ও টঙ্গীতে দুইজন করে এবং নারায়ণগঞ্জের সোনারগাঁ, নীলফামারীর সৈয়দপুর, ফরিদপুরের বোয়ালমারী ও মাগুরায় একজন করে নিহত হন। মঙ্গলবার রাত ও বুধবার পৃথক দুর্ঘটনায় এসব হতাহতের ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো।

পার্বতীপুরে চার ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১২টায় কাঠের গুলভর্তি ট্রাক ঘনকুয়াশায় বড়পুকুরিয়া কয়লাখনি সংলগ্ন সড়কের পাশের কয়লার বর্জ্যের ড্রেনে পড়ে। এতে কাঠচাপা পড়ে একই পরিবারের তিনজনসহ চারজন মারা যান। নিহতরা হলেন একই পরিবারের নওয়াব আলীর ছেলে জফিরুল (৪২), আব্দুল করিমের ছেলে ইসমাইল হোসেন (৪০) ও আব্দুল মালেকের ছেলে রেজাউল করিম (৪৩) এবং রাসু সিংয়ের ছেলে দীলিপ সিং (৪৫)। এদের বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জের হল্যাকুর শকুনখোলা গ্রামে। ট্রাকটি পার্বতীপুর থেকে বিরামপুরের দিকে যাচ্ছিল।

রেলগেট বাজারের দোকানদার ও প্রত্যক্ষদর্শীরা জানান, যখন দুর্ঘটনা ঘটে তখন ঘনকুয়াশায় চারদিক আচ্ছন্ন ছিল। বাজারে মাত্র ২/১ জন দোকানদার ছিল। কাঠের গুলের নিচে চাপা পড়ায় উদ্ধারের আগেই তাদের মৃত্যু হয়। আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে ফুলবাড়ী হেলথ কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে হেলথ কমপ্লেক্সের পাশের বার্মা ফিলিং স্টেশন সংলগ্ন মহাসড়কে মঙ্গলবার ভোর পাঁচটায় মাছের পোনাভর্তি পিকআপ তেলের লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুছড়ে গেলে চারজন আহত হয়। গুরুতর আহত জব্বারকে (৫০) প্রথমে হলদিবাড়ী উপজেলা হেলথ কমপ্লেক্স হাসপাতাল ও পরে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। পিকআপটি পাঁচবিবি থেকে পার্বতীপুর আসছিল।

সোনারগাঁয়ে ৫ মুক্তিযোদ্ধা আহত ॥ এদিকে সোনারগাঁয়ে গাড়ি উল্টে ৫ মুক্তিযোদ্ধা আহত হয়েছেন। আহতদের স্থানীয় ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কাশেম নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল বুধবার সন্মান্দী ইউনিয়নের ফতেপুর এলাকায় দূর্ঘটনাটি ঘটে। আহত অন্য মুক্তিযোদ্ধারা হলো-জামালউদ্দিন মন্টু, চাঁনমিয়া,শহিদুল্লাহ,ইদ্রিস আলী ইদুন।

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী ২০১৬

০৪/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: