১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গাজীপুরে বাংলালিংক কর্মীকে গুলি করে দেড় লাখ টাকা ছিনতাই


নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩ ফেব্রুয়ারি ॥ গাজীপুরের শ্রীপুরে বুধবার বাংলালিংক এজেন্টের এক কর্মীকে গুলি করে নগদ দেড় লাখ টাকা ও প্রায় ২৩ হাজার টাকার স্ক্র্যাচ কার্ড ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আহতের নাম মোক্তাদির এলাহী (৩২)। তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার গয়েশপুর গ্রামের মকবুল এলাহীর ছেলে এবং বাংলালিংকের গাজীপুরের এজেন্ট মেসার্স এমদাদ এ্যান্ড ব্রাদার্সের সেলস্ রিপ্রেজেনন্টেটিভ।

এলাকাবাসী ও বাংলালিংকের এজেন্ট এমদাদ এ্যান্ড ব্রাদার্সের মালিক এমদাদুল হক জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকার বিভিন্ন দোকান থেকে ফ্ল্যাক্সিলোড এবং স্ক্র্যাচ কার্ড বিক্রির টাকা সংগ্রহ করে বাংলালিংকের গাজীপুরের এজেন্ট এমদাদ এ্যান্ড ব্রাদার্সের সেলস্ রিপ্রেজেনন্টেটিভ মোকতাদির বুধবার দুপুরে মোটরসাইকেলযোগে পার্শ্ববর্তী মাওনা চৌরাস্তা এলাকায় যাচ্ছিল। এ সময় অপর তিনটি মোটরসাইকেলযোগে ৬ দুর্বৃত্ত তার পিছু নেয়। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তালহা স্পিনিং মিল কারখানার সামনে এসে দুর্বৃত্তরা মোকতাদিরের গতিরোধ করে তাকে গুলি করে। এতে কোমরের পেছনে গুলিবিদ্ধ হয়ে মোকতাদির মাটিতে লুটিয়ে পড়ে। পরে ছিনতাইকারীরা তার কাছ থেকে নগদ এক লাখ ৫১ হাজার টাকা ও ২৩ হাজার টাকার স্ক্র্যাচ কার্ড ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত মোকতাদিরকে উদ্ধার করে স্থানীয় মাওনা আল-হেরা হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: