১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চট্টগ্রামে বোন হত্যা মামলায় ভাইয়ের ফাঁসি


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বোন হত্যা মামলায় ভাইকে মৃত্যুদণ্ড প্রদান করা হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মহিতুল হক এনাম চৌধুরী বুধবার মামলাটির রায় প্রদান করেন। দ-িত আসামিী নাম নুরুল আমিন (৩৬)। তিনি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার রামপুর ওমখালি গ্রামের কলিমদাদ ফকিরের পুত্র। ২০০৮ সালের ২৬ নবেম্বর ওমখালি গ্রামে নিজ বাড়িতে বোন জাহানারা বেগমকে কুপিয়ে হত্যা করে ভাই নুরুল আমিন। সন্তানদের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে ভাই-বোনের বিবাদের একপর্যায়ে এই খুনের ঘটনা ঘটে।

টঙ্গীতে প্রকাশ্যে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ৩ ফেব্রুয়ারি ॥ পুলিশের সোর্সকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে একদল চিহ্নিত সন্ত্রাসী। বুধবার দুপুরে টঙ্গীর আউচপাড়া, মোল্লা বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সোর্সের নাম মিজানুর রহমান খোকন (৪৫)। তার বাড়ি টঙ্গীর এরশাদনগর ৪নং ব্লকে। নিহতের পারিবারিক সূত্র জানায়, চিহ্নিত সন্ত্রাসীরা বুধবার দুপুরে মোবাইল ফোনে বাসা থেকে ডেকে নিয়ে মিজানকে হত্যা করে।

যশোরে যুবলীগ কর্মী

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, যশোরে পূর্ব বিরোধের জের ধরে হামলায় যুবলীগ কর্মী নিহত ও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার মধ্যরাতে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত যুবলীগ কর্মী মানিক হোসেন (৩২) শহরের কাজীপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে। আহতরা হলেন, যুবলীগ কর্মী কাজীপাড়া এলাকার রিপন, জাহাঙ্গীর ও রায়হান। নিহত মানিকের বড় ভাই সোলায়মান হোসেন জানান, যুবলীগ কর্মী মানিকসহ রিপন, জাহাঙ্গীর ও রায়হান রাতে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডের সাতক্ষীরা ঘোষ ডেয়ারির কাছে অবস্থান করছিলেন। এ সময় সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়।

সাভারে চারতলা ভবন হেলে পড়েছে

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৩ ফেব্রুয়ারি ॥ সাভারে একটি চারতলা ভবন হেলে পড়েছে দোতলা ভবনের উপর। বুধবার সকালে সাভার মডেল থানাধীন আমিনবাজার ইউনিয়নের বেগুনবাড়ির টেক এলাকার ব্যবসায়ী নাজিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হেলেপড়া চারতলা ভবনটি যে দোতলা ভবনের উপর হেলে পড়েছে, চাপ সামলাতে না পেরে সে ভবনটিতেও ফাটল দেখা দিয়েছে। ঝুঁকিপূর্ণ হওয়ার কারণে হেলেপড়া ভবনটির বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।