মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ আগস্ট ২০১৭, ৬ ভাদ্র ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

খালেদার বিরুদ্ধে মামলা দিয়ে কোন ফল পাবে না সরকার: ফারুক

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ০৬:১৮ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দিয়ে বর্তমান সরকার কোনো ফল পাবে না বলে মন্তব্য করেছেন দলের প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুক। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা রাষ্ট্রদ্রোহ মামলা প্রত্যাহারের দাবিতে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ নামে একটি সংগঠন আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ফারুক বলেন, কাল্পনিক রাষ্ট্রদোহ মামলা দিয়ে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানোর ষড়যন্ত্র করা হচ্ছে। এ মামলা খালেদা জিয়ার বিরুদ্ধে নয়, তাকে অপমান করার জন্য দেয়া হয়েছে। এর জন্য প্রধানমন্ত্রী আপমানিত না হলেও, দেশবাসী অপমানিত হয়েছেন। তাই সরকারের উচিত খালেদা জিয়ার মতো একজন নেত্রীর বিরুদ্ধে এ ধরনের হয়রানিমূলক মামলা না দেয়া।

ফারুক বলেন, মুক্তিযোদ্ধাদের তালিকায় অনেক নাম নতুন নাম যুক্ত হয়। আবার অনেকের নাম বাদ পড়ে যায়। একজন দেশপ্রেমিক প্রকৃত মুক্তিযোদ্ধা শহীদদের তালিকা চাইতেই পারেন। এতে দোষের কিছু নাই। তিনি বলেন, ৫ জানুয়ারির নিবাচন অবৈধ তাই এ সরকারও অবৈধ। আর এ সরকারের সকল কার্যক্রম অবৈধ। তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচন নয়। অবিলম্বে সকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি মোঃ রফিকের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, মেজর (অব.) হানিফ, রহমত উল্লাহ, শাহনাজ পারভীন প্রমুখ।

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ০৬:১৮ পি. এম.

০৩/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: