মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ জুলাই ২০১৭, ৭ শ্রাবণ ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ধোনির স্মৃতি ভুলতে চান তামিল অভিনেত্রী লক্ষ্মী রায়

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ০১:১০ পি. এম.
ধোনির স্মৃতি ভুলতে চান তামিল অভিনেত্রী লক্ষ্মী রায়

অনলাইন ডেস্ক॥ ধোনি-স্মৃতি ভুলতে চান তামিল অভিনেত্রী লক্ষ্মী রায়। ২০১১ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের সঙ্গে অ্যাফেয়ার সারা জীবনের মতো ক্ষত সৃষ্টি করে গেছে বলে স্বীকার করলেন তিনি।

কথায় বলে, দুঃসময় কখনও একা আসে না। অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ হারের সঙ্গে সঙ্গে মহেন্দ্র সিং ধোনির ক্রিকেটজীবনের কাটাছেঁড়া শুরু হয়ে গেছে। সংবাদ মাধ্যমের নজরদারি থেকে বাদ যায়নি তামিল ছবির নায়িকা লক্ষী রায়ের সঙ্গে অতীত রোম্যান্সের ইতিকথাও। বছর পাঁচেক আগে মিডিয়ায় ধোনি-লক্ষ্মী অ্যাফেয়ার নিয়ে প্রায়ই খবর প্রকাশ করা হত। গুজব, তাঁদের পারস্পরিক ঘনিষ্ঠতা এতই বেড়ে গিয়েছিল যে বিয়ের প্রসঙ্গও উঠতে শুরু করে। ২০১১ সালের আইপিএল চলাকালীন গুজব তুঙ্গে ওঠে। কিন্তু এরপরই দুজনের মধ্যে কোনো অজানা কারণে দূরত্ব তৈরি হতে শুরু করে। এরই মাঝে দেরাদুনে স্কুল সহপাঠি সাক্ষী রাওয়াতকে বিয়ে করেন ধোনি। লক্ষ্মীর সঙ্গে সম্পর্কের সেই শেষ।

অতীত জীবন নিয়ে কথা বলতে আগ্রহী নন লক্ষ্মী রায়। তাঁর অভিযোগ, 'আজ এতদিন পরেও এই নিয়ে কথা উঠছে! ধোনিকে নিয়ে আলোচনা শুরু হলেই আমার প্রসঙ্গ ওঠে। ভয় হয়, ভবিষ্যতে আমার শিশুরাও টিভি খুললে এই সব কথা জানতে পারবে। মিডিয়া ভুলে গেছে, এরপরও আমার সঙ্গে অন্তত ৩-৪ জনের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। অথচ এখনও সেই পুরনো কথা নিয়ে সকলের মাথাব্যথা।'

লক্ষ্মীর মতে, 'ওই ঘটনা আমার মনে চিরকালের জন্য ক্ষত তৈরি করে গেছে। এরপর আমরা যে যার রাস্তায় চলেছি। দুজনের জীবনের মোড়ও ঘুরে গেছে। আমরা পরস্পরকে শ্রদ্ধা করি।'

উল্লেখ্য, ২০০৫ সালে তামিল ছবি 'করকা কসরদারা' দিয়ে কেরিয়ার শুরু করেন লক্ষ্মী। তামিলের পাশাপাশি কন্নড় ও মালয়ালম ছবিতেও অভিনয় করেছেন জনপ্রিয় এই নায়িকা। ২০১৪ সালে নিজের নাম পরিবর্তন করে রায় লক্ষ্মী করেন।

সূত্র: এই সময়

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ০১:১০ পি. এম.

০৩/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: