মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ জুলাই ২০১৭, ৮ শ্রাবণ ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বৃটিশ ছাত্রীর শারীরিক সম্পর্কের আকাঙ্খা

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ০১:০৩ পি. এম.
বৃটিশ ছাত্রীর শারীরিক সম্পর্কের আকাঙ্খা

অনলাইন ডেস্ক॥ বৃটিশ এক ছাত্রী মেগান ওয়ার্ড (২০)। তার শরীরে শারীরিক সম্পর্ক স্থাপনের মতো কোন উত্তেজনা আসেই না। তাই তিনি বিভিন্ন উপায় অবলম্বন করছেন শরীরে এমন উত্তেজনা সৃষ্টির জন্য। এভাবে কেটে গেছে একটানা তিন বছর। কিন্তু তিনি সফল হন নি। এ নিয়ে ভীষণ দুশ্চিন্তায় তিনি। তার এ সমস্যাকে চিকিৎসা বিজ্ঞান অ্যানঅর্গাসমিয়া নামে অভিহিত করছে। এটা মানুষের যৌন জীবনের এমন একটি সমস্যা যাতে শরীরে অন্য নারী বা পুরুষের প্রতি আকর্ষণ জন্মালেও উত্তেজনা সৃষ্টি হয় না।

বৃটেনে প্রতি ৫ জন নারীর মধ্যে একজনের রয়েছে এ সমস্যা। বৃটিশ মিডিয়া এ খবর দিয়েছে। এতে বলা হচ্ছে, বার্মিংহামে বসবাস করেন মেগান ওয়ার্ড। ২০১৩ সাল থেকে তিনি শারীরিক ক্ষুধা মেটানোর জন্য কৃত্রিম সব ব্যবস্থা অবলম্বন করেছেন। কিন্তু অতৃপ্ত থেকেছেন প্রতিবারই। অথবা তার শরীরে কোন উত্তেজনাই তিনি বুঝতে পারেন না। এ জন্য অব্যাহতভাবে তিনি বিভিন্ন থেরাপি নিয়েছেন। তাতেও কোন কাজ হচ্ছে না।

রিপোর্টে বলা হয়েছে, বৃটেনে প্রতি ৫ জন নারীর মধ্যে একজন এ সমস্যায় ভুগলেও তারা প্রকাশ্যে এ নিয়ে মুখ খোলেন না। মেগান ওয়ার্ড তার সমস্যা নিয়ে মুখ খোলেন প্রথম ২০১৪ সালের শেষের দিকে। বলেছেন, এখনও তিনি শারীরিক সম্পর্কের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন নি। ছাত্রছাত্রীদের জন্য নিউজপেপার ‘দ্য ট্যাব’-এ মেগান লিখেছেন, যে যা বলেছেন তিনি তাই করেছেন। কিন্তু কোনটাতেই ফল হচ্ছে না। মেগান ইউনিভার্সিটি অব বার্মিংহামের ছাত্রী।

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ০১:০৩ পি. এম.

০৩/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



শীর্ষ সংবাদ: