১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

‘জিদান আমাদের বদলে দিয়েছে’


‘জিদান আমাদের বদলে দিয়েছে’

অনলাইন ডেস্ক॥ রাফায়েল বেনিতেজকে রিয়াল মাদ্রিদে রাখার ব্যাপারে ক্লাব কতৃপক্ষের কাছে আলাদা করে সুপারিশ করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু দলের সেরা তারকার আবদারকে মূল্য দেয়নি রিয়াল। শেষ পর্যন্ত বেনিতেজকে বরখাস্ত করে জিনেদিন জিদানকে সিনিয়র দলের দায়িত্ব দেয় স্পেনের এই জায়ান্ট ক্লাব।

যে কারণেই রিয়ালের নতুন কোচের দায়িত্ব নেওয়ার পরে ক্রিশ্চিয়ানো রোনালদো আর জিদানের সম্পর্কটা কেমন হবে তা নিয়ে গুঞ্জন ছিল। কিন্তু সেই গুঞ্জন বেশিক্ষণ স্থায়ী হয়নি। সিআর সেভেন নিজেই কোচ জিজুর প্রশংসা করলেন। রিয়ালের পর্তুগীজ সুপারস্টারের মতে, অল্প কয়েক দিনের ব্যবধানেই রিয়ালকে আমূল বদলে দিয়েছেন জিদান। সাবেক ফরাসি কিংবদন্তির জন্যই রিয়াল বর্তমানে দুর্দান্ত খেলছে বলে মন্তব্য করেছেন।

এ বিষয়ে পর্তুগীজ সুপারস্টার বলেন, ‘জিদানের অনুশীলণে এখন আমরা দারুণ ফিট। আমাদের সব ফুটবলারকেই কঠোর অনুশীলন করাচ্ছেন তিনি। গত তিন সপ্তাহে রিয়ালের পারফরম্যান্সই বলে দেয় আমরা তার অনুশীলণে কতটা উন্নতি করেছি। আমরা দল হিসেবে এখন দারুণ ছন্দে রয়েছি। আমাদের প্রাক-মৌসুমে সেভাবে অনুশীলণ হয়নি। তবুও আমরা দল হিসেবে দারুণ উন্নতি করেছি। সকলেই ফিট। নতুন কোচ জিদান আমাদের বদলে দিয়েছেন। আগামী দিনে রিয়াল আরও ভালো ফুটবল উপহার দেবে।’

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: