মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ জুলাই ২০১৭, ৮ শ্রাবণ ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

এবার মরিনহোকে চায় ইউনাইটেডের ভক্তরা!

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ১২:২২ পি. এম.
এবার মরিনহোকে চায় ইউনাইটেডের ভক্তরা!

অনলাইন ডেস্ক॥ লা লিগায় বার্সেলোনাকে যখন অসাধারণ সব সাফল্য উপহার দিয়েছিলেন পেপ গার্দিওলা। তখন চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কোচ ছিলেন হোসে মরিনহো। ফুটবলীয় লড়াইকে ছাপিয়ে তখন এই দুই কোচের মধ্যেও ছিল কঠিন লড়াই!

বার্সেলোনার সেই কোচ এখন বায়ার্ন মিউনিখের দায়িত্বে। গুঞ্জন ছিল প্রিমিয়ার লিগের শক্তিশালী ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার। সোমবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গার্দিওলার সঙ্গে তাদের চুক্তির বিষয়টি নিশ্চিত করে দেয় ম্যানসিটি।

আর তাতেই গুঞ্জন শুরু হয়ে গেছে হোসে মরিনহোকে নিয়ে। চেলসি থেকে বরখাস্ত হওয়ার পর থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার ব্যাপারে গুঞ্জন রয়েছে এই পর্তুগীজ কোচের। বিশেষ করে রেড ডেভিলদের ভক্ত-অনুরাগীরা এখন স্পেশাল ওয়ানকেই কেবল তাদের জন্য পরিপুর্ণ বলে মনে করছেন।

তাহলে কী মৌসুম শেষেই ফন গালের উত্তরসূরী হিসেবে নিয়োগ পাচ্ছেন মরিনহো? সেটা এখন সময়ের হাতে। তবে ইউনাইটেডের বর্তমান পারফরম্যান্সের কারণে কোচ পরিবর্তনটা যে জরুরী তা আর বলার অপেক্ষা রাখে না। কেননা ইতোমধ্যেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে ম্যানইউ। প্রিমিয়ার লিগেও তেমন ভালো অবস্থানে নেই যে ইংল্যান্ডের সবচেয়ে সফল এই ক্লাব!

প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী ২০১৬, ১২:২২ পি. এম.

০৩/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: