১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ওয়াকারের অহংকারই ধ্বংস করছে পাকিস্তানকে!


ওয়াকারের অহংকারই ধ্বংস করছে পাকিস্তানকে!

অনলাইন ডেস্ক॥ নিউজিল্যান্ডের বিপক্ষে ভরাডুবিতেই শেষ হলো পাকিস্তানের সিরিজ। ওয়ানডে সিরিজে ১-৩ ব্যবধানে ও টি-টোয়েন্টি সিরিজে ০-২ ব্যবধানে হেরেছে পাকিস্তান। দলের সাথে সাথে হারের দায়টা অধিনায়ক ও কোচের উপরেও অনেকটা যায়। কোচ হিসেবে ওয়াকার ইউনুসকে অযোগ্যই ভাবেন পাকিস্তানি কিংবদন্তি ব্যাটসম্যান হানিফ মোহাম্মদ।

সাবেক এই পাকিস্তানি অধিনায়ক মনে করেন ওয়াকার ইউনুসকে নিয়ে বোর্ডের আর ভবিষ্যৎ চিন্তা করা উচিৎ না, কারণ তার কাজের ফলাফল হতাশাজনক। তিনি বলেন, ‘আমি মনে করি গত কয়েক মাসে ওয়াকারের কাজ খুবই হতাশাজনক, সে প্রধান কোচ থাকার যোগ্য না।’ সোমবার সংবাদ সংস্থা এপিপিকে এমনটাই বলেন হানিফ মোহাম্মদ।

দলের এই ভরাডুবিতে হানিফ মোহাম্মদ সরাসরি ওয়াকার ইউনুসকে দায়ী করে বলেন, ‘আমার ব্যক্তিগত মত হচ্ছে, ওয়াকার তার অহংকারের কারনেই দলকে ধ্বংস করে ফেলছে। তার সাথে আমার কোন ব্যক্তিগত রেষারেষি নেই কিন্তু সে দলকে ভালো দিকে নিচ্ছে না।’

হানিফ মোহাম্মদ জানান, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভালো কিছুই দেখছেন না। আর এই ভাবনার জন্য ওয়াকার দায়ী। আসন্ন এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের কাছ থেকে ভালো কিছু চাইলে কোচ ওয়াকারের জায়গায় মহসিন খানকে নিয়ে আসারও সুপারিশ করেন তিনি।

সম্পর্কিত:
পাতা থেকে: