২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ওয়াটার প্রুফ শাড়ি!


ওয়াটার প্রুফ  শাড়ি!

শাড়ি পরে হাঁটুপানিতে নামবেন আর শাড়ি ভিজবে না, এমনটি হয় না বলেই আমরা এতদিন জেনে এসেছি। কিন্তু এখন সেই জানা মিথ্যা প্রমাণিত হয়েছে। কারণ, এমন এক ধরনের শাড়ি তৈরি হয়েছে, যেটি পানিতে ভিজবে না। তবে এই ওয়াটার প্রুফ শাড়ির দাম শুনলে আপনি অনেকটা আঁতকে উঠবেন।

সম্প্রতি এক লাখ নয় হাজার ৩৮৫ রুপী দিয়ে এ শাড়ি কিনেছেন ভারতের কর্ণাটক রাজ্যের মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া। আর স্বয়ং মুখ্যমন্ত্রী কিনেছেন, এ খবর ছড়িয়ে পড়ার পর এই ওয়াটার প্রুফ শাড়ির জনপ্রিয়তা বেড়ে গেছে। সিদ্ধারামাইয়া তার স্ত্রী পার্বতীর জন্য এ মূল্যবান শাড়ি কিনেছেন খবরে বলা হয়েছে।

ভারতীয় পত্রিকাগুলোতে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি সিদ্ধারামাইয়া কর্ণাটক সিল্ক ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের একটি শোরুম উদ্বোধনে যান। সেখানে গিয়ে কমলা রঙের সুতার ওপর জরির নক্সা দেয়া সুদৃশ্য এ ওয়াটার প্রুফ শাড়িটি দেখে পছন্দ করেন। তবে দোকানির কথামতো শাড়িটি সত্যিই পানিরোধক কি না, তা দেখার জন্য সবার সামনে শাড়ির ওপর এক লিটার পানি ঢেলে দেন তিনি। সেই পানি যথারীতি শাড়ির ওপর না লেগে বাইরে গড়িয়ে পড়ে। তার পরই সন্তুষ্ট হয়ে শাড়িটি কিনে ফেলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী।

কর্ণাটক সিল্ক ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন সূত্রে জানা যায়, এ শাড়ি বোনার সময় জরির কাজের ফাঁকে ফাঁকে সোনা ব্যবহার করা হয়েছে। এ কারণেই দামটা একটু বেশি। এ পানি নিরোধক শাড়ি মুখ্যমন্ত্রী কিনে এর ছবি ইন্টারনেটে ছাড়তেই হু-হু করে বেড়ে গেছে এর জনপ্রিয়তা। এখন কর্ণাটকের ওই শোরুমে এই ওয়াটার প্রুফ শাড়ি কেনার জন্য শাড়িপ্রেমীরা দীর্ঘ লাইনে দাঁড়াচ্ছেন।-এনডিটিভি অবলম্বনে

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: