১৭ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ শ্রীলঙ্কা দলের


শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ  শ্রীলঙ্কা দলের

অনলাইন ডেস্ক‍॥ নিউজিল্যান্ডে সাম্প্রতিক সফরে যে পারফরম্যান্স, তাতে শ্রীলঙ্কার ক্রিকেটারদের মাথা লজ্জায় অবনত হতেই পারে। আর এখন তাদের নিয়ে দেশের মাটিতেই তৈরি হয়েছে বিতর্ক। লঙ্কার ক্রীড়া মন্ত্রী দয়াসিরি জয়াসেকারা জানিয়েছেন, নিউজিল্যান্ড সফরে লঙ্কান খেলোয়াড়দের রাতভর মদ্যপান ও পার্টি করার খবর পেয়েছেন। আছে 'কলঙ্কজনক আচরণের' অভিযোগও। এই বিষয় নিয়ে একটি তদন্ত করার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

জয়াসেকারা জানিয়েছেন, অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস, টিম ম্যানেজার জেরিল উটার্স ও প্রধান নির্বাচক কাপিলা বিজেগুনাওয়ার্দানাকে ডেকে পাঠাবেন তিনি। তাদের কাছ থেকে একটি বৈঠকে নিউজিল্যান্ড সফরে খেলোয়াড়দের আচরণ সম্পর্কে ব্যাখ্যা জানতে চাইবেন। শ্রীলঙ্কা দল নিউজিল্যান্ড সফর শেষে মঙ্গলবার দেশে ফিরেছে।

জয়াসেকারা বলেছেন, নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে খেলোয়াড়দের পার্টি করার ছবি আছে তার কাছে। আরো আছে গুরুতর বাজে আচরণের অভিযোগও। সাম্প্রতিক সফরে নিউজিল্যান্ডের কাছে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ হেরেছে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি বিশ্ব র‌্যাঙ্কিংয়ের এক নম্বর জায়গাও সফরে হারিয়েছে তারা।

ক্রীড়া মন্ত্রী জয়াসেকারা জানাচ্ছেন, দলের মধ্যে একাত্মতা নষ্ট হয়ে গিয়েছিল। তার কথায়, "কলঙ্কজনক আচরণের খবর আছে। ভোর তিন বা চারটা পর্যন্ত তারা মদ্যপানের পার্টিই শুধু করেনি, দলের খেলোয়াড়দের মধ্যে অনেক ঝামেলাও তৈরি হয়েছিল। আমার মূল কথা হলো শৃঙ্খলা। যখন এটা নষ্ট হয় তখন স্বাভাবিকভাবে দল বাজে পারফর্ম করে। অনলাইন পোস্টেও তাদের ব্যাপারে আমি অনেক কিছু পড়েছি।"

সম্পর্কিত:
পাতা থেকে: