১৯ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বিপাকে যুবরাজ ও হরভজন


বিপাকে যুবরাজ ও হরভজন

অনলাইন ডেস্ক‍॥ ভারতের দুই ক্রিকেটার হরভজন সিং ও যুবরাজ সিংয়ের কোনো দোষ নেই। কিন্তু পার্লস গ্রুপ থেকে উপহার হিসেবে পাওয়া প্লট তারা সম্ভবত ধরে রাখতে পারবেন না। ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই তদন্ত চালাচ্ছে পার্লস গ্রুপের বিরুদ্ধে। আর এই গ্রুপ থেকে ক্রিকেটার ও বলিউড সেলিব্রেটিদের পাওয়া উপহার জব্দ করতে যাচ্ছে সিবিআই।

পার্লস গ্রুপ এখন ৪৫ হাজার কোটি রূপি আত্মসাত মামলায় জড়িয়ে আছে। গ্রুপটির ব্যবস্থাপনা পরিচালক ও আরো তিনজন গ্রেপ্তার হয়েছে। বিনিয়োগকারীদের সাথে প্রতারণার অভিযোগ তাদের বিরুদ্ধে।

তদন্তের এক পর্যায়ে সিবিআই চোখ রেখেছে কারা কারা পার্লস থেকে উপহার পেয়েছে সেই তালিকায়। সেখানে অনেক সেলিব্রেটিকে দেখা যাচ্ছে। বহু বলিউড ব্যক্তিত্ব লাভবান হয়েছে পার্লসের কাছ থেকে। ভারতে প্রকাশিত খবর জানাচ্ছে, ওই তালিকায় আছেন পাঞ্জাবের দুই ক্রিকেটার যুবরাজ ও হরভজন। উপহার হিসেবে মোহালিতে প্লট পেয়েছিলেন তারা।

অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার ব্রেট লি ছিলেন পার্লস গ্রুপের পণ্য দূত। অস্ট্রেলিয়ায় এই গ্রুপটির প্রসারের কাজ করতেন ব্রেট লি। পার্লস গ্রুপ আইপিএলের একটি দলের স্পন্সরও ছিল। ভারতের সুপার ফাইট লিগ, কাবাডি ও গলফ প্রিমিয়ার লিগেও বিনোয়োগ করা আছে পার্লসের।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: