১৭ জানুয়ারী ২০১৮,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নারী উপাসকদের আকৃষ্ট করতে...


নারী উপাসকদের  আকৃষ্ট করতে...

দূর থেকে ছবিটি দেখলে যে কেউ এটিকে একটি দানবাকৃতির উঁচু হিল জুতা বলে ধরে নেবে। তারপর নিকটে আসলে ভুল ভাঙবে। এটি আসলে কোন জুতো নয়। চার্চ। সম্প্রতি তাইওয়ানের জাইজি কাউন্টির বুদায়ি শহরে ওশেন ভিউ পার্কে চার্চটি তৈরি করা হয়েছে। এটির উচ্চতা ৫৫ ফিট। আর প্রস্থে ৩৬ ফিট। আরও মজার ব্যাপার হলো এটি তৈরিতে ৩২০টি কাঁচের টুকরো ব্যবহার করা হয়েছে। তাইওয়ানের জাইজি কাউন্টির এই বুদায়ি শহরটি পর্যটকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি জায়গা। আগামী ৮ ফেব্রুয়ারি চীনা নববর্ষে চার্চটি দর্শনার্থীদের জন্য খুলে দেয়া হবে। তবে চার্চটি জুতোর আকারে তৈরির একটা উদ্দেশ্য রয়েছে।

কর্তৃপক্ষ বলছে, মূলত নারী উপাসকদের চার্চে টানতে এই উদ্যোগ। আর এই চার্চে এমন সব নক্সা করা হয়েছে যাতে মহিলা ভক্তরা সহজেই আকৃষ্ট হয়।

বুদায়ি শহরের মুখপাত্র ঝেন রংফেং বলেন, মহিলা ভক্তরা পছন্দ করে এমন অন্তত একশটি কাহিনী চিত্র এখানে তৈরি করা হচ্ছে। এর মধ্যে ৭১টির কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। রয়েছে- চেয়ার অব লাভারস, ম্যাপল লিভস এবং বিস্কুট ও কেকের ছবি।

স্থাপনাটি তেরির পর থেকেই বুদায়ি শহরে পর্যটকদের আনাগোনা বেড়েছে। অনেকে এই চার্চের সামনে দাঁড়িয়ে ছবি ও সেলফি তুলছে। ডেইলি মেইল অবলম্বনে।